চট্টগ্রামবাসীকে মাহবুবের রহমান শামীমের ঈদ শুভেচ্ছা

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে চট্টগ্রামসহ সমগ্র দেশবাসীকে ঈদ উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। আজ সোমবার (১৯ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান।

মাহবুবের রহমান শামীম বলেন, করোনা মহামারীর মধ্যে আবারো আমাদের মাঝে হাজির হয়ে পবিত্র ঈদ উল আযহা। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আঘাতে এবারও পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোন অসহায় ও দুঃস্থ মানুষ যেন অভুক্ত যেন না থাকে আমাদের সেদিকে লক্ষ্য রাখতে হবে। যারা সচ্ছল ব্যক্তি আছে তারা যেন সমাজের অসহায় সুবিধা বঞ্চিতদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাহলে পরিপূর্ণ হবে ঈদের আনন্দ।

তিনি বলেন, আমরা এমন এক সময় ঈদ করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যিনি জনগণের সুখ-দুঃখে সবসময় তাদের পাশে থাকেন, দেশে গণতন্ত্র ও উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন, তিনি অসুস্থ অবস্থায় দিনযাপন করছেন। আমরা সকলে দোয়া করি-আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রুত সুস্থ করে দেন। পাশাপাশি সারাদেশে অসংখ্য নেতাকর্মী, হামলা-মামলায় জর্জরিত, পুলিশের নির্যাতন নিপীড়নে ঘর ছেড়ে আছেন। আমরা মহান আল্লাহ পাকের দরবারে সকলের সুস্থতা কামনা এবং স্বৈরাচারের কবল থেকে দেশ ও জাতিকে রক্ষা করেন সে দোয়া করি।