সাংবাদিক আজিজুল কদিরের পিতা ফৈজুল কদির এর ইন্তেকাল

সাংবাদিক আজিজুল কদিরের পিতা ফৈজুল কদির বৃহষ্পতিবার সকাল সাড়ে আটটায় চট্টগ্রামের সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না…………..রাজেউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি ছয় সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

চট্টগ্রাম প্রেস ক্লাব ও সাংবাদিক ইউনিয়ন–সিইউজে’র সদস্য, সিআরএফ প্রচার ও প্রকাশনা সম্পাদক আজিজুল কদিরের পিতা এ টি এম ফৈজুল কদির এর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, সিআরএফ সভাপতি কাজী আবুল মনসুর ও সাধারণ সম্পাদক আলীউর রহমান, টিভি ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রাম (টিসিজেএ)।

সংগঠনের সকল সদস্যদের পক্ষে শোক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা জনানো হয়।।

আলাদা শোক বার্তায় গনমাধ্যমকর্মী ও উদ্যেক্তা মির্জা ইমতিয়াজ শিল্পী-সাংবাদিক আজিজুল কদিরের পিতা ফৈজুল কদিরের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।