বীর মুক্তিযোদ্ধা মরহুম সেকান্দর মিয়ার মৃত্যু বার্ষিকী পালন

হাটহাজারী প্রতিনিধি:: হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সিপ্লাস টিভির সাব এডিটর সাংবাদিক মো.মহিন উদ্দীনের মরহুম পিতা বীর মুক্তিযোদ্ধা সেকান্দর মিয়ার তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার(২৫ জুন)বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মরহুমের গ্রাম ফরহাদাবাদ ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বীর নিবাস নামক নিজ বাস ভবনে এ মৃত্যু বার্ষিকী পালন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত কর্মসূচির মধ্যে ছিলো, খতমে কোরআন, খতমে খাজেগান শরীফ, কবর জিয়ারত, দোয়া মোনাজাত ও পুস্পমাল্য প্রদানের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন।

এ উপলক্ষে অনলাইন প্রেসক্লাব পরিবারের পক্ষ থেকে মরহুমের কবরে পুস্পমাল্য প্রদানের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন ও কবর জিয়ারত শেষে মোনাজাত করা হয়। এ সময় অনলাইন প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার সংবাদদাতা সাংবাদিক মো.আতাউর রহমান মিয়া, সংগঠনের সহ-সভাপতি দৈনিক প্রথম আলো ও পূর্বকোণ পত্রিকার সাবেক ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার বর্তমান উপজেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মো.জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি দৈনিক সংগ্রাম পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মো.একরামুল হক, সংগঠনের অর্থ সম্পাদক চট্টগ্রাম সংবাদের উপজেলা প্রতিনিধি সাংবাদিক মো. নকিব চৌধুরী, সংগঠনের সদস্য দৈনিক ডেসটিনি পত্রিকার প্রতিনিধি সাংবাদিক আবদুল আওয়াল রোকন, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মো. আহমেদ আরমান, এবং উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, হাটহাজারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সহকারী কমান্ডার এবং উদালিয়াা হযরত ঈছাপূরী (রঃ) স্মৃতি পরিষদের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সেকান্দর মিয়া গত ২০১৮ সালের ২৫ জুন রোজ সোমবার সকাল ৯:৪০ মিনিটের দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।