আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জামালখানে বৃক্ষরোপণ ও বিতরন

বাংলাদেশশ আওয়ামীলীগ এর ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২১নং জামাল খান ওয়ার্ডের ৩নং ইউনিটে বৃক্ষ রোপণ এবং ২০০ পরিবারের মাঝে চারা বিতরণ কর্মসূচি পালন করা হয়।
শুক্রবার (২৫ জুন ) বিকাল চারটা টায় জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জিয়া আবেদীন হাসান জাবেদ এর উদ্যোগে এবং কাঞ্চন চৌধুরীর সার্বিক সহযোগিতায় এই আয়োজনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, জাহাঙ্গীর আলম, সৈয়দুল আলম, বাবুল দেব রায়, নবুয়ত আরা সিদ্দিকা রকি, রঞ্জন রশ্মি বড়ুয়া, সায়েদুল হক, সুভাষ দাশ, পিংকু দেব রায়, সিজার বড়ুয়া, মোঃ হায়দার, মোঃ মুন্না, অঞ্জন দে, বিশ্বজিৎ পাল, মোঃ রাকিব, রাজীব দত্ত, রুবেল মজুমদার এবং শান্তু দে সহ আওয়ামী লীগের অনেক নেতাকর্মী। এই সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে জামালখান ওয়ার্ডে এই আয়োজন করা হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা সারা দেশে বৃক্ষরোপণ এর অংশ হিসেবে, পরিবেশ ও প্রকৃতি বাঁচাতে এই এই বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচী। পরিবেশ ও প্রকৃতি বাঁচলে বাঁচবে দেশ, সুস্থ থাকবে মানুষ। প্রাকৃতিক পরিবেশ ও জলবায়ুর ভারসাম্য রক্ষা পাবে।