নতুন ধারার বিজনেস লাউঞ্জ র‌্যাংকস এফসির

অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স এ অভিনব লাউঞ্জ কনসেপ্ট নিয়ে চট্টগ্রামে প্রথম কাজ শুরু করে র‌্যানকন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান, দেশের অন্যতম শীর্ষ ডেভলপার র‌্যাংকস এফসি প্রোপার্টিস।

নগরের মেহেদীবাগে বিলাসবহুল হোয়াইট ওক প্রকল্পে অ্যাপার্টমেন্ট মালিকদের জন্য তারা প্রথম এ ধরনের অভিনব সার্ভিস ডিজাইন করে।

রোববার (৩ জানুয়ারি) বিকেলে প্রকল্প হস্তান্তরের প্রায় এক বছর আগেই ১২০০ বর্গফুটের এই আধুনিক এবং সুসজ্জিত লাউঞ্জটির উদ্বোধন হলো।

চট্টগ্রাম ক্লাবের চেয়ারম্যান নাদের খান প্রতিষ্ঠানের এমডি ফাহিম ফারুক চৌধুরী এবং সিইও তানভীর শাহরিয়ার রিমনকে সঙ্গে নিয়ে ফিতা কেটে লাউঞ্জটির উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক, চট্টগ্রামের কর কমিশনার বাদল সৈয়দ, ভূমি মালিক ও চট্টগ্রাম ক্লাবের সাবেক চেয়ারম্যান ডা. সাইফউদ্দিন, মো. তারেক, ডা. তৌহিদুর রহমান, বিজিএমই’র সাবেক সহ-সভাপতি মাইনউদ্দিন আহমেদ মিন্টু, র‌্যাংকস এফসির পরিচালক মাহবুব সুবহান জালাল, চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের প্রতিষ্ঠাতা ডা. বিদ্যুৎ বড়ুয়া।

ওক লাউঞ্জ নামে নামকৃত এই বিজনেস লাউঞ্জটি পাঁচ তারকা মানের ইন্টেরিয়র ডিজাইন, স্মার্ট কিচেন, বুককর্নার, কফি এন্ড জুস বার, ভার্টিক্যাল গার্ডেনসহ নানা রকম সমসাময়িক ফিচারে সমৃদ্ধ।

এই স্টার লাউঞ্জের ইন্টেরিয়র ডিজাইনকরেছে র‌্যানকনের অঙ্গপ্রতিষ্ঠান ইন্সপেস আর্কিটেক্টস। র‌্যাংকস কর্তৃপক্ষ জানিয়েছে, প্রকল্পটি হস্তান্তরের আগে এই লাউঞ্জটি প্রতিষ্ঠানের মার্কেটিং স্যুইট হিসাবে ব্যবহৃত হবে।