ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডে বিপ্লব বড়ুয়ার পক্ষে আনন্দ র‌্যালি

‘ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড’ মন্ত্রিপরিষদে অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষে আনন্দ র‌্যালি করেছে লোহাগড়া উপজেলা সেচ্ছাসেবক লীগ। রোববার ( ১৮ অক্টোবর) সকালে আমিরাদ মটর স্টেশন থেকে আনন্দ র‌্যালিটি বের করেন তারা। আমিরাবাদে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক প্রদক্ষিণ শেষে আবারও একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক বিজয় কুমার বড়ুয়া বলেন, জনগণের আবেদনে সাড়া দিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যেই মন্ত্রীসভায় ২০০০ সালের যে নারী নির্যাতন আইন ছিল সে আইনের খসড়া সংশোধন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড থেকে বাড়িয়ে মৃত্যুদণ্ড হিসাবে অনুমোদন দেয়া হয়েছে। একইসঙ্গে ধর্ষণকারীদের কোনও ছাড় নেই। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড মন্ত্রিপরিষদে অনুমোদন দিয়ে ঐতিহাসিক সিদ্ধান্ত গ্রহণ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমরা কৃতজ্ঞ, আমাদের প্রাণপ্রিয় নেত্রী কাছে।

তিনি আরো বলেন, কিছু অসৎ নামসর্বস্ব ব্যক্তি, নামসর্বস্ব সংগঠন, ধর্ষকদের যারা সবসময় সাপোর্ট দেয়, তারা মিথ্যা বলে যে সিমপ্যাথি নেয়ার চেষ্টা করেছে সেটা কিন্তু সবাই জেনেছে যে এই নাটক বাজদের এজেন্ডা পাকিস্তানের এজেন্ডা। সুতরাং এই পাকিস্তানিদের কোন ভাবে বাংলাদেশকে অস্থিতিশীল করার সুযোগ দিবোনা। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী সরকার সব সময় পরিশ্রম করা যাবে, তার হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাবে। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে উপজেলা সেচ্ছাসেবক লীগের পক্ষে আজকের এই কর্মসূচির পালন করা হয়েছে।

আনন্দ র‌্যালিতে লোহাগাড়া স্বেচ্ছাসেবক লীগ নেতা হুমায়ুন কবিবের সভাপতিত্ব সংক্ষিপ্ত সমাবেশ এসময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ছাত্রনেতা শাহিদুল কবির সেলিম, সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাপস দত্ত,বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুওয়ানুল হক সুজন, উপজেলা যুবলীগ নেতা আ ন ম আবদুল্লাহ বাবলু,দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ আলী,কর্মসংস্থান বিষয়ক সম্পাদক শিমুল বড়ুয়া, উপ-কর্মসূচি পরিকল্পনা বিষয়ক সম্পাদক সৌরভ দাশ,দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতা মোহাম্মদ রিয়াদ, চট্টগ্রাম পলিটেকনিক কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম,উপজেলা ছাত্রলীগ নেতা হামিম হোসাইন রবিন,এরশাদুর রহমান রিয়াদসহ প্রমুখ।