স্বেচ্ছাসেবক দল নেতা শিপুর বাসায় পুলিশি তল্লাশির নিন্দা

চট্টগ্রাম মহানগর বিএনপির বিবৃতি
চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক নুরুল আলম শিপুর বাসায় পুলিশি তল্লাশির নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডাঃ শাহাদাত হোসেন, সাধারন সম্পাদক আবুল হাশেম বক্কর ও সিঃ সহ সভাপতি আবু সুফিয়ান।
শুক্রবার (১৬ অক্টোবর) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নিবার্চনে বিএনপি নেতাকমীর্দের আতঙ্কিত রেখে রাতের ভোট করার কৌশল হিসাবে এখন থেকেই সরকারের নির্দেশনায় বিএনপি নেতাদের কারাগারে পাঠানো এবং বাসায় পুলিশি তল্লাশি শুরু করে দিয়েছে। এরই ধারাবাহিকতায় গায়েবী মামলায় হাইকোর্টের জামিনে থাকা সত্বেও নিন্ম আদালত নেতাকর্মীদের জামিন বাতিল করে কারাগারে পাটাচ্ছে। আর বিএনপির বলিষ্ঠ নেতাকর্মীদের বাসায় পুলিশ তল্লাশি চালিয়ে হয়রানী করা হচ্ছে। স্বেচ্ছাসেবক দল নেতা শিপুর চকবাজারের বাসায় তল্লাশি চালিয়ে আতঙ্ক সৃষ্টি করছে। মামলা হামলা করেই সরকার আবারো বিনাভোটের নিবার্চন করার পায়তারা করছে।
নেতৃবৃন্দ বলেন, বর্তমান অবৈধ ও অগণতান্ত্রিক সরকার ক্ষমতায় টিকে থাকতে বিএনপি নেতকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ক্ষমতার মসনদকে সুরক্ষিত করার চেষ্টা করছে। বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা হয়েছে, অসংখ্য নেতাকর্মী গুম ও খুনের শিকার হয়েছে। প্রতিনিয়ত নেতাকর্মীরা কারগারে যাচ্ছে এবং জামিন নিয়ে পূণরায় রাজপথে নেমে আসছে। মিথ্যা মামলা ও কারাগারকে বিএনপির নেতারা এখন ভয় পায় না। তারা মাটি মানুষের অধিকার আদায় করতে একবার নয় শতবার কারাগারে যেতে প্রস্তুত আছে।
নেতৃবৃন্দ বলেন, জনগণের ওপর সরকারের কোনো আস্থা নেই। আর তাই ক্ষমতায় টিকে থাকতে তারা বিএনপির ওপর দমন-পীড়ন চালাচ্ছে। প্রশাসন যন্ত্রকে তাদের অবৈধ ক্ষমতায় ঠিকে থাকার খুটি হিসাবে ব্যবহার করছে। নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবক দল নেতা শিপুর বাসায় বিনাকারনে পুলিশি তল্লাশির তীব্র নিন্দা জানান। অবিলম্বে অপকৌশল ও হয়রানী বন্ধ করে গ্রেফতারকৃত বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবী জানান।