বিএনপি দেশের ভাবমূর্তি বিনষ্টের পায়তারা করছে

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের ঈর্ষন্বীয় উন্নয়ন অগ্রগতিকে জনগণের কাছে প্রশ্নবিদ্ধ করে তুলতে বিএনপি-জামায়াত চক্র মরিয়া হয়ে উঠেছে। মীমাংসিত কিছু ইস্যুকে সামনে রেখে তারা নানা অপতৎপরতা চালানোর চেষ্টা চালাচ্ছে।
দেশের ভাবমূর্তি বিনষ্টের পায়তারা করছে।

তিনি বলেছেন, এমন অবস্থায় আমাদের দলের নেতাকর্মীদেরকে সজাগ থাকতে হবে। তাদের সকল ধরনের অপচেষ্টা, অপতৎপরতা রুখে দিতে আওয়ামী লীগের তৃণমূল শক্তিই প্রধান ভিত্তি। সেই তৃণমূল শক্তিকে সক্রিয় ও শক্তিশালী করার লক্ষ্যে চট্টগ্রাম নগর আওয়ামী লীগ প্রত্যেকটি ইউনিটে কার্যকরী কমিটির সভা করছে। দলের তৃণমূলের প্রকৃত অবস্থা পর্যবেক্ষণ ও করণীয় নির্ধারণের মাধ্যমে সিদ্ধান্ত বাস্তবায়নই এই কার্যকরী সভার উদ্দেশ্য।

সোমবার (১২ অক্টোবর) ৮ নম্বর শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগের আওতাধীন ‘এ’, ‘বি’ ও ‘সি’ ইউনিট আওয়ামী লীগের কার্যকরী কমিটির পৃথক পৃথক সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভাগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী।

এতে নগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দিদারুল আলম, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, কার্যনির্বাহী সদস্য সাইফু্দ্দিন খালেদ বাহার, শুলকবহর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক শেখ সোহরাওয়ার্দী প্রমুখ বক্তব্য রাখেন।