রাঙ্গুনিয়ায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক মোগলেরহাট উপশাখার উদ্বোধন

শরীয়াহ্ভিত্তিক আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে গত ২৩শে সেপ্টেম্বর ২০২০ তারিখে রাঙ্গুনিয়ায়  ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড মোগলেরহাট উপশাখার শুভ উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জনাব সৈয়দ ওয়াসেক মো. আলী ব্যাংকের প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উক্ত উপশাখার উদ্বোধন করেন।

এসময় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ ও মোঃ মোস্তফা খায়ের, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ জহুরুল হক, মাননীয় চেয়ারম্যানের পিএস ও ব্যাংকের এসভিপি মোহাম্মদ আকিজ উদ্দিন উপস্থিত ছিলেন।
মোগলেরহাট উপশাখায় উপস্হিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ইভিপি মো: কামাল উদ্দিন, ব্যাংকের রাণীরহাট শাখার ব্যাবস্হাপক এটিএম শাহেদ চৌধুরী, ম্যানেজার অপারেশন রাজীব আল মামুন, আলমশাহ পাড়া কামিল বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুরী, আলহাজ্ব বদিউল আলম সওদাগর, মো: আবুল মনছুর, সন্জয় রায়, মো: আবুল হাসনাত, মো: ইয়াছিন, মো: আমান উল্লাহ, মো: মামুন চৌধুরী ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান উপলক্ষে এক দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।