ছাত্র ইউনিয়ন, হালিশহর থানার ১৯তম কাউন্সিল অনুষ্ঠিত

“অমানিশা চলছে দূর্বার, বন্ধু, সময় এখন বিপ্লবী হওয়ার। এই স্লোগান কে ধারণ করে গতকাল ২৪ তারিখ শুক্রবার বিকাল ৪.০০ টায় হালিশহর এর গাউসিয়া মোড়ে অনুষ্ঠিত হয় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, হালিশহর থানা সংসদ এর ১৯ তম কাউন্সিল। সকালে পূর্বের কমিটির সর্বশেষ সভা অনুযায়ী নানা এজেন্ডা আলোচনার মাধ্যমে বিকেলে অনুষ্ঠিত হয় কাউন্সিল।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ছাত্র ইউনিয়ন চট্টগ্রাম জেলার সভাপতি এ্যানি সেন, কোষাধ্যক্ষ ড্যানি বিশ্বাস, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক নিশান রায়।
সকল কাউন্সিলরদের মতামত ও সর্ব সম্মতিক্রমে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, হালিশহর থানা সংসদের ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটিতে খালিদ মিরাজ’কে সভাপতি, তানভীর ইলাহী’কে সাধারণ সম্পাদক ও সাজ্জাতুর জামান অভি’কে সাংগঠনিক সম্পাদক করা হয়। থানা কমিটিতে আশিক এলাহী’কে সহ-সভাপতি, মিজানুর রহমান আরিফ’কে সহকারী সাধারণ সম্পাদক, ইমরান তৈয়বকে দপ্তর সম্পাদক, সৌরজিৎ দাশ’কে কোষাধ্যক্ষ, নুর নাহার আক্তার’কে শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক, দীপ্ত নূরকে সাংস্কৃতিক সম্পাদক ও শরীফা সুমাইয়া’কে সদস্য করা হয় এবং তিনটি পদ শুন্য রাখা হয়৷

কাউন্সিলে নেতৃবৃন্দ রাজনৈতিক পরিস্থিতি, শিক্ষাঙ্গনের সার্বিক পরিস্থিতি নিয়ে বিভিন্ন দাবি পাশ করেন ও এজেন্ডা গ্রহণ করেন।

নবনির্বাচিত কমিটিকে শপথ বাক্য পাঠ করানো ও প্রীতিলতার আত্মহুতি দিবসে তাঁকে শ্রদ্ধা জানানোর মাধ্যমে এই মহান কাউন্সিল শেষ করা হয়।