আলহাজ্ব আহমেদুর রহমানের ১৭ তম মৃত্যুবার্ষিকী পালিত

আলহাজ্ব মরহুম আহমেদুর রহমান এর ১৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আহমদুর রহমান ফাউন্ডেশনের উদ্যোগে ব্যাপক কর্মসূচি পালিত।

আজ ১১ ই জুন শুক্রবার চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক, জননেতা জনাব ডা. শাহাদাত হোসেন এর মরহুম পিতা আলহাজ্ব আহমেদুর রহমানের ১৭ তম মৃত্যুবার্ষিকী। এই উপলক্ষে আহমেদুর রহমান ফাউন্ডেশন এর উদ্যোগে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল, দুস্থদের মাঝে খাবার বিতরণ, কবরে পুষ্পস্তবক অর্পণসহ ব্যাপক কর্মসূচি গ্রহণ করে। ধুনিরপুল ফালাগাজী জামে মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন মরহুমের বড় ছেলে আরশাদ হোসেন সেলিম, চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক জননেতা ডা.শাহাদাত হোসেন, রাজনীতিবিদ, ডাক্তার, এডভোকেট সহ বিভিন্ন পেশা ও শ্রেণীর মানুষ দোয়া ও মিলাদ মাহফিলে অংশগ্রহণ করেন । দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফালাগাজী জামে মসজিদের খতিব জালাল উদ্দিন আনোয়ারী। দোয়া ও মোনাজাতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। বাদে জুমা কবর জিয়ারত, দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং বিভিন্ন সংগঠনের উদ্যোগে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

মহানগর বিএনপি’র উদ্যোগে মরহুম আহমেদুর রহমান এর ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ

নগর বিএনপি’র পক্ষে মরহুম আহমেদুর রহমানের কবরে পুষ্পস্তবক অর্পণ কালে এসময় উপস্থিত ছিলেন অধ্যাপক নুরুল আলম রাজু, কামরুল ইসলাম, ইছাক চৌধুরী আলিম, হাজী নবাব খান, ইব্রাহিম বাচ্চু, আমিন মাহমুদ, এম.আই. চৌধুরী মামুন, নূর হোসেন, অধ্যক্ষ খোরশেদ আলম, ইসমাইল বাবুল, মোহাম্মদ শাহজাহান, এডভোকেট তহিদুর রহমান তুহিন, আলী ইউসুফ, মোহাম্মদ মহসিন, এডভোকেট সৈয়দুল আমিন, মোঃ শাহজাহান, ফরিদুল হক লিটন, এমদাদুল হক বাদশা, এটিএম ফরিদ, নাসিম চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, আসাদুর রহমান টিপু, মোহাম্মদ জসিম, মোহাম্মদ সালাউদ্দিন,মো আলাউদ্দিন, সামিয়াত আমিন জিসান, মোহাম্মদ সালাউদ্দিন, মেহেদী হাসান প্রমুখ নেতৃবৃন্দ।

১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে মরহুম আহমেদুর রহমান এর ১৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ

১৭ নং ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে মরহুম আহমেদুর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে কবরে পুষ্পস্তবক অর্পণ কালে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোঃ নাসির মিয়া, মোঃ সেকান্দর, খোরশেদ আলম, ইসমাইল বাবুল, ইব্রাহিম বাচ্চু, হাজী ইমরান, হাজী ইউসুফ, মোহাম্মদ মহসিন, খোরশেদ আলম, শফিকুর রহমান, আইয়ুব খান, আব্দুল কাদের, মোহাম্মদ ফোরকান, এমদাদুল হক বাদশা, সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম ডিউক, এডভোকেট ছৈয়দুল আলম, মোহাম্মদ হোসেন, রোকনউদ্দৌলা, নূর মোহাম্মদ, শামসুল আলম, মেহেদী হাসান, মোহাম্মদ জাহাঙ্গীর, মোঃ সাজু, সাদ্দামুল হক, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ রকি,আরিফুল ইসলাম, ইমন, টিপু, রনি প্রমুখ নেতৃবৃন্দ