আন্তরিকতার সাথে কাজ করলে এ বিশ্ববিদ্যালয়ের কাঙ্খিত লক্ষ্য অর্জন সম্ভব

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় অফিসার সমিতির নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা ২ এপ্রিল ২০২৪ দুপুর ১২ টায় চবি উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের এবং চবি মাননীয় উপ-উপাচার্যদ্বয় উপস্থিত ছিলেন। চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের অফিসার সমিতির সভাপতি রশিদুল হায়দার জাবেদ এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল আসাদ এর নেতৃত্বে মতবিনিময় সভায় চবি অফিসার সমিতির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় উপাচার্য সমিতির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও স্বাগত জানান। তিনি বলেন, “দেশের দক্ষিণ পূর্বাঞ্চলের অন্যতম বৃহত্তম বিদ্যাপীট চট্টগ্রাম বিশ^বিদ্যালয়। এ বিশ^বিদ্যালয়ের একাডেমিক শিক্ষার পাশাপাশি প্রশাসনিক কর্মকাণ্ড পরিচালনায় অফিসারদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।” মাননীয় উপাচার্য বলেন, “বিশ^বিদ্যালয়ের বিধিবিধান সমুন্নত রেখে প্রত্যেকে স্ব স্ব অবস্থানে থেকে সর্বোচ্চ সততা, স্বচ্ছতা, জবাবদিহীতা ও আন্তরিকতার সাথে কাজ করলে এ বিশ^বিদ্যালয়ের কাঙ্খিত লক্ষ্য অর্জন সম্ভব হবে।” তিনি বিশ^ র‌্যংকিংয়ে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের অবস্থান নিশ্চিত করতে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিকভাবে কাজ করার আহবান জানান। মতবিনিময় সভায় মাননীয় উপাচার্য প্রশাসনিক কর্মকাণ্ড গতিশীল করার লক্ষ্যে অফিসার সমিতির নেতৃবৃন্দদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন এবং তাদের যৌক্তিক দাবী-দাওয়া বিশ^বিদ্যালয়ের সীমিত সম্পদের মধ্যে পূরণের আশ^াস প্রদান করেন।

সমিতির নেতৃবৃন্দ নবনিযুক্ত মাননীয় উপাচার্যকে আন্তরিক অভিনন্দন জানান। নেতৃবৃন্দরা বিশ^বিদ্যালয় পরিচালনায় মাননীয় উপাচার্যকে সার্বিক সহযোগীতা প্রদানের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।