মিথ্যা খবর না ছড়ানোর অনুরোধ সায়ন্তিকার

লোকসভা ভোটে প্রার্থী হওয়ার আশা ছিল। কিন্তু তা হয়নি। এবার কি বিয়ের পিঁড়িতে সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়? এমন প্রশ্ন উঠতেই মুখ খুললেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় লিখে দিলেন সাফ কথা। সোমবার নিজের ভেরিফায়েড পেজে সায়ন্তিকা লেখেন, আমার ফ্যান, আমার মিডিয়া বন্ধুরা দয়া করে আমার বিয়ে নিয়ে কোনও মিথ্যা খবর ছড়াবেন না। এমন খবরের কোনও সত্যতা নেই। আমার জীবনে যদি কখনও এমন মুহূর্ত আসে তাহলে অত্যন্ত আনন্দের সঙ্গে তা সবাইকে জানাব। এর পরই অভিনেত্রী লেখেন, সোশ্যাল মিডিয়ায় আমাদের আলোচনা করার জন্য এর থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আমি এমন খবরের তীব্র নিন্দা জানাই আর সংবাদমাধ্যম ও ডিজিটাল পোর্টালকে এমন ভুয়া খবর না ছড়ানোর অনুরোধ করছি।

উল্লেখ্য, কয়েকদিন আগে লোকসভা ভোটে প্রার্থী হিসেবে মনোনীত না হওয়ায় রটে যায়, সায়ন্তিকা নাকি তৃণমূলের পদ থেকে ইস্তফা দিচ্ছেন। কিন্তু সায়ন্তিকা বলেন, টিকিট না পেয়ে মন খারাপ হয়েছে।

এতদিন কাজ করেছি। কিন্তু আমি ইস্তফা দিচ্ছি না। ভুয়া একটা খবর প্রচার হয়েছে। আমি কোথাও যাচ্ছি না। দলেই থাকছি। প্রচারে যাব। যদি কিছু হয় দলকে বলব। হয়তো আমার নেতৃত্ব ভবিষ্যতে আমার কথা মাথায় রাখবেন। একটা আশা তো আমিও করেছিলাম।