প্রবীণ দম্পতির মন ছুঁয়ে যাওয়া প্রেমকাহিনী

একজন বয়স্ক দম্পতির অসাধারণ প্রেমকাহিনী সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মন কেড়ে নিয়েছে। তাদের নাতির শেয়ার করা মর্মস্পর্শী গল্পটি গভীরভাবে অনুরণিত হয়েছে ডিজিটাল প্ল্যাটফর্ম জুড়ে। ওই দম্পতির নাতি অনীশ ভগত ১৪ মার্চ ইনস্টাগ্রামে তার প্রিয় দাদা-দাদির একটি ভিডিও শেয়ার করে জানান, তারা ৬০ বছর ধরে একে অপরের সুখ-দুঃখের সঙ্গী। ভিডিওটি প্রেম এবং প্রতিশ্রুতির সাক্ষ্য বহন করে।

এই বছর ওই দম্পতি হঠাৎ করেই এক অপ্রত্যাশিত চ্যালেঞ্জের মুখে পড়েন। অনীশের দাদি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হয়েছিলেন। যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অসুস্থতা দূরত্ব বাড়ালেও, ওই দম্পতির ভালবাসা অটুট ছিল। তার দাদি যখন হাসপাতালে ছিলেন, তখন অনীশের দাদা তার ভালোবাসার চিহ্নস্বরূপ একটি হৃদয়গ্রাহী গান গেয়েছিলেন। তাদের শারীরিক বিচ্ছেদ সত্ত্বেও উপহারের মর্মস্পর্শী বিনিময় অমূল্য প্রতিক্রিয়া সৃষ্টি করেছিল।

অনীশের দাদি তার উপহার পেয়ে হাসপাতালে একটি কেক কাটার অনুষ্ঠানের মধ্যে দিয়ে তাদের সম্পর্কের বার্ষিকী উদযাপন করেছিলেন। সেইসঙ্গে স্বামীকে ভালোবাসার নিদর্শন স্বরূপ পাঠিয়েছিলেন ফুলের তোড়া ।

হাসপাতাল থেকে ফিরে আসার পর স্বামীকে জড়িয়ে ধরেন তার ৬০ বছরের জীবনসঙ্গী।
অনীশ ইনস্টাগ্রামে তাদের গল্প ভাগ করে তার জীবনে পরিবারের ভালবাসার ভূমিকা স্বীকার করে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তিনি ক্যাপশনে লিখেছেন, আমি খুশি যে বাড়ির এই ছোট ছোট জিনিসগুলি এখনো অটুট আছে। আমার দাদা-দাদিকে আপনাদের ভালোবাসা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ।

হৃদয়গ্রাহী গল্পটি পোস্ট করার পর সোশ্যাল মিডিয়ায় ১ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে। প্রত্যেকেই ইতিবাচক মন্তব্য করেছেন। অনেকে তাদের ভালোবাসাকে ‘সবচেয়ে স্বাস্থ্যকর’ বলে অভিহিত করেছেন। কেউ আবার দম্পতির সুখ এবং স্বাস্থ্যের জন্য আন্তরিক শুভকামনা প্রকাশ করেছেন।

পোস্টে মন্তব্য করে একজন ব্যবহারকারী ভগত পরিবারের উদারতার প্রশংসা করেছেন। তবে প্রায় প্রত্যেকেই স্বীকার করেছেন আজকাল এই ধরনের নিখাদ ভালবাসা খুঁজে পাওয়া সত্যিই খুব বিরল।