চট্টগ্রামে ছাত্রদলের মতবিনিময় সভায়-আব্দুল্লাহ আল নোমান

বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান বলেছেন, বিএনপির আহ্বানে গত ৭ জানুয়ারি পাতানো নির্বাচন বাংলাদেশের মানুষ প্রত্যাখ্যান করেছেন। জনগণ এই নির্বাচন প্রত্যাখ্যান করায় বিএনপি রাজনৈতিকভাবে জয়ী হয়েছে আর আওয়ামী লীগ রাজনৈতিকভাবে দেওয়ালিয়া হয়েছে। গণআন্দোলন কখনো ব্যর্থ হয় না। তবে অনেক সময় প্রলম্বিত হয়, কিন্তু চূড়ান্ত পর্যায়ে স্বৈরাচারের পতন হয় মুক্তিকামী জনগণ বিজয় হয়।
তিনি আজ বিকাল ৪ টায় নগরীর কাজিরর দেউড়ী ভিআইপি টাওয়ারের বাসায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও চট্টগ্রাম মহানগরীর ছাত্রদলের যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। আব্দুল্লাহ আল নোমান বলেন, সরকারের অত্যাচার ও নির্যাতন, দমন নিপীড়ন করে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা করেছে কিন্তু লাভ নেই। বিএনপি অতীতের চেয়ে আরো বেশী শক্তিশালী। তিনি ছাত্রদলের নেতৃবৃন্দকে তৃণমূল পর্যায় থেকে সাংগঠনিকভাবে শক্তিশালী হওয়ার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমানের সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিঠুর সঞ্চালনায় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এডভোকেট আব্দুস সাত্তার, যুগ্ম আহবায়ক এস কে খোদা তোতন, হালিশহর থানা বিএনপি সভাপতি মোশাররফ হোসেন ডিপ্তি, পাহাড়তলী থানা বিএনপির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন জিয়া, হালিশহর থানা বিএনপি সিনিয়র সহ-সভাপতি জানে আলম, নগর বিএনপির সাবেক সহ সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কায়সার লাবু, আব্দুল হালিম স্বপন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ সেলিম, কেন্দ্রীয় যুবদলের সদস্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি আমিনুল ইসলাম তৌহিদ, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সদস্য শেখ রাসেল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সভাপতি খোরশেদ আলম, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম সুমন।
এসময় আরও বক্তব্য রাখেন-চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন, চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সদস্য কামরুল হাসান আকাশ, ইফাদ আহমেদ রাসেল, নগর ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, রাসেল সরকার, আলী আকবর, আইন কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ রিয়াজ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোহাম্মদ শামীম, পাহাড়তলী কলেজ ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রহমান রকি, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম হৃদয়,পাঁচলাইশ থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ শাহিন, চান্দঁগাও থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক নাহিদুল ইসলাম মহিম, ১৪নং ওয়ার্ড ছাত্রদল নেতা ফারুক, সাবেক মুক্তিযুদ্ধ গবেষণা সম্পাদক জালাল উদ্দিন মিজবাহ, বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মিজানুর রহমান মিলন, আজিজুল হক মামুন, ইমরান হোসেন রাসেল, ইলিয়াছ, মোহাম্মদ ইমন, রাজীব, রাসেল, রিফাত, জিহাদ, ওহিদ, হাবীব, রহমান, রফিক, জিয়া, জয়নাল, জুবায়ের, রকিব, জামিল সাকিব, জুয়েল, ইমন, রাশেদ, রফিক, সাহাব উদ্দিন, জাহেদ সহ বিভিন্ন থানা, কলেজ ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ।