স্বামীর পরকিয়ার জেরে ভাঙলো এষার সংসার

হেমা মালিনী কন্যা এষা দেওল ও ব্যবসায়ী ভরত তখতানির সংসার নিয়ে বেশ আলোচনা তৈরি হয়েছিল সম্প্রতি। অবশেষে জল্পনাই সত্যি হলো। ভেঙে গেলো এষা দেওল ও ব্যবসায়ী ভরত তখতানির সংসার। দীর্ঘ ১১ বছরের দাম্পত্যে জীবনের ইতি টানছেন তারা। বছরের শুরু থেকেই তাদের বিয়ে ভাঙছে বলে গুঞ্জন উঠেছিল। এবার যৌথ বিবৃতি দিয়ে সত্যি স্বীকার করে নিয়েছেন এষা ও ভরত।

এদিকে শোনা যাচ্ছে, এষার স্বামী ভরত নাকি পরকীয়ার সম্পর্কে জড়ান। বেঙ্গালুরুতে প্রেমিকার সঙ্গে একত্রবাসে রয়েছেন। সেই কারণে চরম সিদ্ধান্ত নিয়েছেন এষা। তবে বিবৃতিতে তারা জানিয়েছেন, আমরা পারস্পরিক ও সৌহার্দ্যপূর্ণভাবেই এই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের জীবনের এই পর্যায়ে এসেও আমাদের দুই সন্তান যাতে ভালো থাকে, সেটাই এখন আমাদের কাছে সব থেকে গুরুত্বপূর্ণ।

আশা রাখি আমাদের এই গোপনীয়তাকে সম্মান জানানো হবে।
প্রসঙ্গত, এষা ও ভরতের সংসারে দুই কন্যাসন্তান রয়েছে। নাম—রাধ্যা (৬) ও মিরায়া (৪)। ২০১২ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন এষা দেওল ও ভারত তখতানি। ২০১৭ সালে তারা প্রথম সন্তান রাধ্যার বাবা-মা হন। এরপর ২০১৯-এ তাদের জীবনে আসে দ্বিতীয় সন্তান মিরায়া। গেল বছরের জুনে স্বামী ভরত তখতানির সঙ্গে বিবাহবার্ষিকী উদ্‌যাপন করেছিলেন এষা দেওল। সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী ভরতের সঙ্গে বেশকিছু ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি লিখেছিলেন, অনন্তকালের জন্য… ১১ বছর কাটানোর কৃতজ্ঞতা।