দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই

দেশি-বিদেশী অপশক্তির ছোবল থেকে দেশকে বাঁচাতে পেশাজীবী-সাংস্কৃতিক কর্মীসহ সর্বস্তরের জনতাকে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও মহানগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

নৌকার পক্ষে পেশাজীবী সমন্বয় পরিষদ ও সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়াডের টানা প্রচার অভিযান শেষে মতবিনিময়কালে তিনি এই অনুরোধ জানান।

তিনি বলেন, বাংলাদেশকে উন্নত ও মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন নৌকার কান্ডারি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা । নাগরিক স্বার্থেই তাঁর হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের পেশাজীবী ও সাংস্কৃতিক কর্মী সহ নাগরিক সমাজের দায়িত্ব রয়েছে।
দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই।

পেশাজীবী সমন্বয় পরিষদ সভাপতি অধ্যাপক ডা. একিউএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়াডের সদস্য সচিব ও জেলা শিল্পকলা একাডেমির প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, পেশাজীবী সমন্বয় পরিষদের অর্থ সম্পাদক অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী, বাংলাদেশ শিক্ষক সমিতি চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক ও আবৃত্তি শিল্পী অঞ্চল চৌধুরী, শিল্পী দীপেন চৌধুরী, আবৃত্তিকার মিলি চৌধুরী, প্রতিভাস এর কংকন দাশ, গ্রুপ থিয়েটার ফোরামের সাধারণ সম্পাদক মো: শাহ আলম, নৃত্য শিল্পী সংসদের স্বপন বড়ুয়া, ফরহাদ হোসেন, শ্যামলী বড়ুয়া, লুপর্না মুৎসুদ্দি, শিলা চৌধুরী, উত্তম পাল, খেলাঘরের প্রিন্স রুবেল, নাট্যকর্মী আশিক আরিফিন, তরুণ সংগঠক ইমরান সোহেল প্রমুখ।