দুই প্রবাসীর ঘর ডাকাতি, ৬ লক্ষ টাকার মালামাল লুট

মিরসরাই প্রতিনিধি:::
মিরসরাইয়ে দ্ইু প্রবাসীর ঘরে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় মুখোশ পরা ডাকাতদল অস্ত্রের মুখে উভয় ঘরের সদস্যদের জিম্মি করে ছয় লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। এঘটনায় প্রবাসির স্ত্রী শাহিন আক্তার বাদি হয়ে অজ্ঞাত ৭-৮ জনের বিরুদ্ধে থানায় ডাকাতি মামলা দায়ের করেছেন।
শুক্রবার (৪ জুলাই) ভোর রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের মসজিদিয়া চৌধুরী পাড়ার জামান উল্যা ভূঁঞা বাড়ির প্রবাসী মদিন উল্যাহ ও নুরুল আলমের ঘরে এ ঘটনা ঘটে। এ সময় মুখোশ পরিহিত ডাকাতরা ঘরের পরিবারের সদস্যদেরকে অস্ত্রের মুখে হাত মুখ বেঁধে দুই লক্ষ নগদ টাকা, প্রায় ৬ ভরি স্বর্ণালংকার, মোবাইল ফোন সহ জিনিসপত্র লুট করে নিয়ে যায়।
ওমান প্রবাসী মদিন উল্যার স্ত্রী শাহীন আক্তার জানান, শুক্রবার ভোর রাতে ৭-৮ জনের ডাকাত দল বাড়ির মেইন গেইট, ঘরের লোহার গেইট ও ঘরের দরজার তালা ভেঙ্গে ঘরে ঢুকে। তারা অস্ত্রের মুখে ঘরের সবার হাত ও মুখ বেঁধে আলমারি খুলে জিনিসপত্র লুট করে নিয়ে যায়। এসময় কুয়েত প্রবাসী নুরুল আলমের ঘর থেকে স্বর্নালংকার ও নগদ দুই লাখ টাকা লুট করে নিয়ে যায়।
মিরসরাই থানার ডিউটি অফিসার এএসআই পপি আক্তার মামলার বষিয়টি নিশ্চিত করে জানান, প্রবাসির স্ত্রী শাহীন আক্তার বাদি হয়ে একটি ডাকাতির অভিযোগ করেছেন এবং তা মামলা রেকর্ড করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শক করেছেন। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চালানো হচ্ছে।