ভালো কাজে সর্বোচ্চ অংশগ্রহণ এবং জনকল্যাণে বহুমুখী প্রজেক্ট করার অঙ্গীকার

ভালো কাজে সর্বোচ্চ অংশগ্রহণ এবং জনকল্যাণে আরো বহুমুখী প্রজেক্ট করার অঙ্গীকারের মধ্য দিয়ে রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট-এর গৌরবময় ২৩ তম জমকালো চার্টার নাইটে বক্তারা যে কোন ভালো কাজে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বলেন, পৃথিবীতে ভালো কাজই টিকে থাকবে। অসত্য এবং খারাপ কাজে লিপ্ত ব্যক্তিরা সর্বত্র বিতাড়িত হবে। শুধু সময়ের অপেক্ষা মাত্র।
রোটারি ক্লাব অব চিটাগাং ইস্ট-এর ৮৯৪তম নিয়মিত পাক্ষিক সভা এবং ২৩ তম চার্টার নাইট গত ২৮ নভেম্বর, নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটিস্থ সিএমপি অফিসার্স মেস-এর রূপটপে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে শুরুতে প্রয়াত চার্টার মেম্বারদের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয় এবং বর্তমান চার্টার মেম্বারদের কৃতজ্ঞতা স্মারক উপহার এবং নতুন মেম্বারদের পিন পরিয়ে দেওয়া হয়।
ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান নাসিমা আখতারের সভাপতিত্বে এবং প্রেসিডেন্ট ইলেক্ট ও সেক্রেটারি রোটারিয়ান লেখক-সাংবাদিক শওকত বাঙালির সঞ্চালনায় প্রথম পর্বে নিয়মিত পাক্ষিক সভায় অন্যদের মধ্যে মতামত উপস্থাপন করেন চার্টার প্রেসিডেন্ট এ.কে.এম সাইদুল ইসলাম বাবু, চার্টার মেম্বার এ.আর খান ও পিপি কামরুল ইসলাম, পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদ, ট্রেজারার পিপি মোহাম্মদ শহীদ উল্লাহ, পিপি হাসিনা আক্তার লিপি, রোটারিয়ান চম্পাকলি বড়ুয়া। ধন্যবাদ জ্ঞাপন করেন পিপি রাকিবুল ইসলাম। ইনভোকেশান পাঠ করান রোটারিয়ান জোবায়দুর রহমান সাকিব।
দ্বিতীয় পর্বে অনুষ্ঠান চেয়ার পিপি লে. কর্নেল (অব.) জয়নুর রশীদ ও ক্লাব ডিরেক্টর কমিউনিটি সার্ভিস রোটারিয়ান হাসিনা আক্তার লিপির যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত চার্টার নাইটে সূচনা বক্তব্য দেন চার্টার প্রেসিডেন্ট এ.কে.এম সাইদুল ইসলাম বাবু। প্রধান অতিথি ছিলেন রোটারি ৩২৮২ জেলা গভর্নর ইঞ্জিনিয়ার মো. মতিউর রহমান। প্রধান আলোচক ছিলেন পিডিজি আব্দুল আহাদ।
অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট ৩২৮২-এর বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট ও সেক্রেটারি এবং ডিস্ট্রিক্ট অফিসিয়াল নেতৃবৃন্দ ছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত থেকে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করেন পিডিজি প্রফেসর ড. মো. তৈয়ব চৌধুরী, ডিস্ট্রিক্ট গভর্নর নমিনি ডা. মঈনুল ইসলাম মাহমুদ, ডিস্ট্রিক সেক্রেটারি পিপি মো. আকবর হোসাইন, গ্রেটার চিটাগাং-এর চার্টার প্রেসিডেন্ট মো. শাহাজাহান, অতীত ডিস্ট্রিক্ট সেক্রেটারি একেএম আজিম পিন্টু ও পিপি জালাল উদ্দিন বাবলু, মেরিন সিটি ক্লাবের সদস্য ইঞ্জিনিয়ার বেলাল, ইস্টের এসাইন অ্যাসিস্ট্যান্ট গভর্নর জয় দেব চন্দ্র দাস জয়, জয়েন্ট সেক্রেটারি রোটারিয়ান মো. মিজানুর রহমান, রোটারিয়ান অধ্যক্ষ শ্যামল কান্তি মজুমদার, রোটারিয়ান নিলুফার আজাদ, রোটারিয়ান ফয়সল চৌধুরী, রোটারিয়ান মো. শাহাজাহান চৌধুরী, রোটারিয়ান রাজীব চৌধুরী, রোটারিয়ান সুচিত্রা গুহ টুম্পা প্রমুখ।
অনুষ্ঠানে ইন্টারেক্ট, রোটারেক্টসহ ক্লাব সদস্যদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন। পুরো আয়োজনে কেক কাটা, বিভিন্ন ইভেন্ট, র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে ক্লাব সদস্যবৃন্দসহ অতিথিবৃন্দ অংশগ্রহণ করেন।