সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাস্ট্রদূতের সাথে প্রবাসী সিনিয়র মিডিয়াকর্মীদের মত বিনিময়

মোহাম্মদ আলী রশীদ আমিরাত প্রতিনিধি: সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের মান্যবর রাস্ট্রদূত মোহাম্মদ আবু জাফরের সাথে আমিরাতে অবস্থানরত প্রবাসী সাংবাদিক নেতৃবৃন্দের মত বিনিময় হয়। মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর ২০২৩ বাদে জোহর আবুধাবীস্হ বাংলাদেশ দূতাবাসের কনফারেন্স রুমে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় কালে আসন্ন ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে প্রবাসিদের করণীয় এবং নানা সমস্যা-সম্ভাবনা’ সম্পর্কীয় গোল টেবিল বৈঠকের তারিখ,স্হান ও সময় চূড়ান্ত করা হয়।
এ সময়ে সাংবাদিক নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সাইফুল ইসলাম তালুকদার, এম আবদুল মান্নান, শেখ ফয়সাল সিদ্দিকী ববি, মাহবুব হাসান হৃদয়, মোহাম্মদ সিরাজুল হক, সন্জিত কুমার শীল, মেহেদী হাসান, দেব নাথ সাগর প্রমুখ।
মত বিনিময় কালে রাস্ট্রদূত সময় সাময়িক বিভিন্ন বিষয়াদি নিয়ে সাংবাদিকদের সাথে আলাপ আলোচনা করে বলেন,দেশ ও প্রবাসীদের স্বার্থে সাংবাদিকদের আরো অগ্রণী ভুমিকা পালন করতে হবে।
উল্লেখ্য যে, গোল টেবিল বৈঠকটি আগামী ৬ অক্টোবর ২০২৩ শুক্রবার রাত ৮ টায় দেরা দুবাইস্থ রেডিসন ব্লু হোটেলে অনুষ্ঠিত হবে। এবং তাতে মান্যবর রাস্ট্রদূত মোহাম্মদ আবু জাফর প্রধান অতিথি এবং দুবাই কনস্যুলেটের মান্যবর কনসাল জেনারেল এবিএম জামাল হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।