গুঞ্জন উড়িয়ে বেনজেমা বললেন, ‘আমি রিয়াল মাদ্রিদে আছি’

সৌদি প্রো লিগে যাওয়ার জোর গুঞ্জনের মধ্যে নিজের অবস্থান পরিষ্কার করলেন করিম বেনজেমা। আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে থাকার পরিকল্পনা জানালেন ফরাসি তারকা স্ট্রাইকার। বৃহস্পতিবার আন্তর্জাতিক গণমাধ্যম জানায়, বেনজেমা রিয়াল ছাড়ছেন। পরের মৌসুমে তিনি সৌদি চ্যাম্পিয়ন আল ইত্তিহাদে খেলার জন্য মনস্থির করেছেন। এর আগে স্প্যানিশ গণমাধ্যম এএস জানিয়েছিল, বেনজেমাকে ৪০০ মিলিয়ন ইউরোর একটি প্রস্তাব দিয়েছে প্রো লিগের একটি ক্লাব। চুক্তি অনুযায়ী, ভবিষ্যতে তিনি সৌদির বিশ্বকাপ আয়োজনের পরিকল্পনার অধীনে শুভেচ্ছা দূত হিসেবেও ভূমিকা রাখবেন। আল ইত্তিহাদে পাড়ি জমানোর জল্পনা-কল্পনা উড়িয়ে দিতে বেশি সময় নেননি বেনজেমা। বৃহস্পতিবারই স্প্যানিশ গণমাধ্যম মার্কার একটি আয়োজনে তিনি বলেন, আমাকে কেন ভবিষ্যৎ নিয়ে কথা বলতে হবে? আমি রিয়াল মাদ্রিদে আছি। বাস্তবতা সম্পূর্ণ আলাদা ব্যাপার, ইন্টারনেটে যা বলা হয় তা নয়।

অনুষ্ঠানে বেনজেমার হাতে তুলে দেয়া হয় মার্কা লিজেন্ড অ্যাওয়ার্ড। তখন স্টেজে তাকে ঘিরে থাকা একদল শিশুর কাছে তিনি ব্যাখ্যা করেন রিয়ালের জার্সিতে খেলার অভিজ্ঞতা, রিয়ালের মতো আর কোনো ক্লাব নেই।

সান্তিয়াগো বার্নাব্যুতে (রিয়ালের ঘরের মাঠ) খেলা, যেখানে ফুটবলের সেরা খেলোয়াড়রা খেলেছে, এখানে খেলা সব সময় আমার স্বপ্ন ছিল। কারণ, এটা ইতিহাসের সেরা ক্লাব।
৩৫ বছর বয়সী বেনজেমা স্পেনের সফলতম ক্লাবটিতে নিজের প্রতিটি মুহূর্ত উপভোগ করেন জানিয়ে তিনি বলেন, আমি পরিশ্রম করা নিয়ে ভীষণ গর্ব করি। মাদ্রিদে আমি প্রতিটি মুহূর্ত উপভোগ করি। ভালদেবেবাস (রিয়ালের অনুশীলনের মাঠ) গিয়ে অনুশীলন করাকে কোনো কাজ মনে করি না। আমি এটা উপভোগ করি। গতকাল, আজ ও আগামীকাল-প্রতিটি দিনই অনুশীলনের জন্য।

মার্কার সাংবাদিক আনহেল তোরিবিওর একটি প্রশ্নের জবাবে বেনজেমা উত্তর দেন, মাদ্রিদের ভক্তদের জন্য একটি বার্তা? এক, দুই, তিন… হালা (এগিয়ে চলো) মাদ্রিদ।

রিয়ালের সঙ্গে বেনজেমার চুক্তি রয়েছে আগামী ২০২৪ সালের গ্রীষ্ম পর্যন্ত। অর্থাৎ অন্তত আরও এক মৌসুম লস ব্লাঙ্কোদের হয়ে খেলতে দেখা যাবে তাকে। গত এপ্রিলে এক বছরের জন্য চুক্তি নবায়ন করেন তিনি।