ভর্তি পরীক্ষায় সর্বাত্মক সহযোগিতার জন্য সংশ্লিষ্ট সকলকে চবি উপাচার্যের অভিনন্দন

চট্টগ্রাম বিশ^বিদ্যালয় ২০২২-২০২৩ শিক্ষবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) কোর্সের ডি১ উপ-ইউনিট (শিক্ষা অনুষদভুক্ত ফিজিক্যাল এডুকেশন এন্ড স্পোর্টস সায়েন্স বিভাগ)-এর ভর্তি পরীক্ষা ২৫ আগস্ট ২০২৩ সকাল ৯:৪৫ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছেচট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং মাননীয় উপ-উপাচার্য (একাডেমিক) প্রফেসর বেনু কুমার দে ভর্তি পরীক্ষার হলসমূহ পরিদর্শন করেন। এ সময় ডি-ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটর চবি সমাজ বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর সিরাজ উদ দৌল্লাহ, জয়েন্ট কো-অর্ডিনেটর ও চবি আইন অনুষদের ডিন প্রফেসর ড. আবদুল্লাহ আল ফারুক, জয়েন্ট কো-অর্ডিনেটর চবি জীব বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ তৌহিদ হোসেন, বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, চবি শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, রেজিস্ট্রার, বরিষ্ট শিক্ষকবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের এবারের ভর্তি পরীক্ষাসমূহ অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সুসম্পন্ন হওয়ায় চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করেন। একইসাথে এ ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার ক্ষেত্রে সর্বোচ্চ সততা, স্বচ্ছতা, নিষ্ঠা, আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় তাঁরা চবি বিভিন্ন ইউনিট ভর্তি কমিটির কো-অর্ডিনেটরবৃন্দ, জয়েন্ট কো-অর্ডিনেটরবৃন্দ, বিশ^বিদ্যালয় বিভিন্ন অনুষদের সম্মানিত ডিনবৃন্দ বিশ^বিদ্যালয়ের সম্মানিত শিক্ষকবৃন্দ, হলসমূহের প্রভোস্ট ও আবাসিক শিক্ষকবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, বিশ^বিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ এবং চট্টগ্রাম জেলা প্রশাসন, চট্টগ্রাম জেলা পুলিশ ও মেট্রোপলিটন পুলিশসহ আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী ও সরকারী বিভিন্ন গোয়েন্দা সংস্থা, ট্রাফিক কর্তৃপক্ষ, রেলওয়ে কর্তৃপক্ষ, সড়ক ও জনপথ বিভাগ, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, হাটহাজারী উপজেলা প্রশাসন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভর্তিচ্ছু ছাত্র-ছাত্রীদের অভিভাবকসহ ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। মাননীয় উপাচার্র্য চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ভর্তি পরীক্ষার মতো অন্য সকল ইতিবাচক কর্মযজ্ঞে সক্রিয় অংশগ্রহণ, কার্যকর ভূমিকা এবং এ বিশ^বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সংশ্লিষ্ট সকলের আন্তরিক প্রয়াস অব্যাহত রাখার উদাত্ত আহবান জানান।
উল্লেখ্য, এ পরীক্ষার মাধ্যমে চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষার মূল অংশ তথা তত্ত্বীয় অংশ সম্পন্ন হয়েছে।
চবি ভর্তি পরীক্ষার ফলাফল চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের ওয়েবসাইটে (https://admission.cu.ac.bd) পাওয়া যাবে।