‘মোখা’ মোকাবিলায় কক্সবাজারে জরুরি ফোন নম্বরের তালিকা

বাংলাদেশের দিকে ধেয়ে আসা ঘূর্ণিঝড় ‘মোখা’ মোকাবিলায় কক্সবাজার জেলায় দুর্যোগকালীন ইমার্জেন্সি রেপিড রেসপন্স ও হেলথ কেয়ার টিম গঠন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ আমিনুল ইসলামকে প্রধান সমন্বয়ক করে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপকমিটির সার্বিক তত্ত্বাবধানে এ টিম গঠন করা হয়।

এ ইমার্জেন্সি রেপিড রেসপন্স ও হেলথ কেয়ার টিমের সমন্বয়ক কক্সবাজার জেলার সিভিল সার্জন ডা. মো. মাহাবুবুর রহমান (০১৭১৫২৮২৬৩৭), কক্সবাজার জেলা স্বাচিপের আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান (০১৭১১৭২২৮০২)।

এ ইমার্জেন্সি রেপিড রেসপন্স ও হেলথ কেয়ার টিমের যেসব সদস্যদের সঙ্গে দুর্যোগকালীন জরুরি যোগাযোগ করা যাবে- কক্সবাজার জেলা স্বাচিপের সদস্য সচিব ডা. সৈয়দ মারুফ উর রহমান (০১৮১২৮২০১৪৮), কক্সবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. মমিনুর রহমান (০১৭১১৯৬৩৫৩৮), আবাসিক মেডিকেল অফিসার ডা. আশিকুর রহমান (০১৭১৭১২২০৪৯)

কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাদিয়া আফরোজ (০১৭১২৩৭৫৮৩১), ডা. মো. লিমন (০১৯১৩৩৬৩২৩১)।

রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নোবেল কুমার বড়ুয়া (০১৭১৯১৩০৩২১), ডা. পুলক ধর (০১৮১৬৪৩৫৫৬১)।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শোভন দত্ত (০১৭৬১২২৩৯০১), ডা. সাইমুল ইসলাম (০১৫১৬১৭৭৮৫২)।

কুতুবদিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মোস্তফা নাদিম (০১৭১৭৪৬১১৪৮), ডা. খোকন বড়ুয়া (০১৬৮৬৩৬১২৩০)।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহিউদ্দিন মাজেদ চৌধুরী(০১৭১৭৮১৪৫৫৪), ডা. তাহমিদ (০১৭৪২৩৮৩৪৪৪)।

মহেখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহফুজুল হক (০৭১২১২৪৭০৬), ডা. আজমল হুদা (০১৬২০৯৫৭৪৫৭)।

উখিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রঞ্জন বড়ুয়া রাজন (০১৭১৬৭১০১২৭), ডা. ইমরান(০১৬৮০৫২০০৫৬)।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাশেম (০১৭১৮৬৫৯০৯৫) ডা. প্রনয় রুদ্র (০১৯১১৭২১৩০৭)।