বৃটেনের রাজার অভিষেকে সোনম

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। উপহার দিয়েছেন বেশকিছু ব্যবসাসফল কাজ। বর্তমানে পর্দায় কম দেখা যায় তাকে। খুব বেছে বেছে কাজ করছেন। নতুন খবর হলো- রানি এলিজাবেথের ছেলে চার্লসের অভিষেক অনুষ্ঠানে দেখা মিলবে তার। আগামী ৭ই মে ওই অনুষ্ঠানে কমনওয়েলথ ভার্চ্যুয়াল কয়্যারে যোগ দিতে চলেছেন অভিনেত্রী। অভিনেত্রী এক সাক্ষাৎকারে এমনই এক খুশির খবর জানিয়েছেন।

অভিষেকে নিজের উপস্থিতি নিয়ে সোনম কাপুর বলেন, শিল্পের প্রতি রাজা চার্লসের যে শ্রদ্ধা ও ভালোবাসা, তা মাথায় রেখেই একটি অনুষ্ঠানের আয়োজন করছে কমনওয়েলথ ভার্চ্যুয়াল কয়্যার। আমি তাতে যোগ দিতে পেরে খুবই গর্বিত ও আনন্দিত। এটা ঐক্য, সম্প্রীতি ও শান্তির দিকে একটা ইতিবাচক পদক্ষেপ।

উল্লেখ্য, ২০১৮ সালে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনম। আনন্দ লন্ডনের নাগরিক হওয়ায় বিয়ের পর থেকে সেখানে যাতায়াত অনেক বেড়েছে অভিনেত্রীর।

আর চার্লসের অভিষেক অনষ্ঠানে সোনমের অংশগ্রহণের ব্যাপারে খুশি ভারতের বিভিন্ন অঙ্গনের তারকারা। সোনম ছাড়াও আমন্ত্রিতের তালিকায় আছেন হলিউড অভিনেতা টম ক্রুজ, গায়িকা কেটি পেরি, লাওনেল রিচির মতো তারকারাও। সব মিলিয়ে রাজা চার্লসের অভিষেক যে বেশ জমজমাট হতে চলেছে, তা নিয়ে কোনো সন্দেহ নেই।