দেশের বাজারে এলো নতুন ফিচার ফোন ডিজো

দেশের বাজারে লাইফস্টাইল প্রোডাক্টের পাশাপাশি এবার ফিচার ফোন নিয়ে এলো ডিজো। বাংলাদেশে তৈরি ডিজোর ফিচার ফোনটি নিয়ে এলো সেলেক্সট্রা লিমিটেড।

ডিজোর এই ফোনটিতে স্পেশাল অফার হিসেবে থাকছে ৩৬৫ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি। দেশের বাজারে বর্তমানে ৭২ শতাংশ ফিচার ফোনের চাহিদা রয়েছে। সেই চাহিদা মেটাতে ব্যবহারকারীদের কাছে জায়গা করে নিতে এসেছে ডিজোর ফিচার ফোন।

ডিজো ব্র্যান্ডের ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, ‘আমরা সেলেক্সট্রামোবাইল লিমিটেড বিগত তিন বছর ধরে সবসময় গুণগত এবং মানসম্মত ব্র্যান্ড নিয়ে কাজ করে আসছি, এরই ধারাবাহিকতায় বাংলাদেশে তৈরি রিয়েলমি টেক লাইফের ডিজোর ফিচার ফোনটি আনতে পেরে আমরা সত্যিই আনন্দিত।’

সেলেক্সট্রা লিমিটেডের হেড অব সেলস মামুন খান বলেন, ‘আমরা আশা করছি ডিজো ব্র্যান্ডের এই ফিচার ফোনটি আমাদের দেশের সব ধরনের কনজিউমারের জন্য সময় উপযোগী একটি ফোন। কারণ সব ব্র্যান্ড যখন ফিচার ফোনের দাম বাড়াচ্ছে ঠিক সে সময় আমরা বাজারে এই সাশ্রয়ী মূল্যের ফোনটি আনতে পেরেছি। ডুয়েল সিমের ফোনটিতে রয়েছে ২.৪ ইঞ্চির ডিসপ্লে, ১৪৩০ মিলি-অ্যাম্পিয়ারের ব্যাটারি, এক হাজার কন্টাক্ট সেভ করার অপশন, এবং কল রেকর্ডিংয়ের সুবিধা। ফোনটিতে ৬৪ জিবি পর্যন্ত মেমরি কার্ড ব্যবহার করা যাবে আর ক্যামেরার সঙ্গে ফ্ল্যাশ লাইটও আছে। আর কনজিউমারের জন্য রয়েছে স্পেশাল অফার ৩৬৫ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি।

রিয়েলমি টেক লাইফের সাব ব্র্যান্ড ডিজো সম্প্রতি ডিজো স্টার-৪০০ মডেলের ফিচার ফোনটি বাংলাদেশে এনেছে। ফোনটি সারা দেশের সব মোবাইলের দোকানসহ, দারাজ, রবিশপ, সেলেক্সট্রা লিমিটেডের অনলাইন ও অফলাইন উভয় প্ল্যাটফর্মেই পাওয়া যাবে। কালো, সবুজ ও নীল এই তিনটি রঙে ডিজো ফোনটি বাজারে পাওয়া যাচ্ছে।