ঘরমুখো যাত্রীদের খোঁজখবর নিতে বাস স্ট্যান্ডে সিএমপি কমিশনার

ঈদে ঘরমুখো যাত্রীদের সুবিধা অসুবিধার খোঁজখবর নিতে ৩০ মে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান বিপিএম পিপিএমনগরীর অলংকার, একেখান ও কর্ণেল হাটের বিভিন্ন বাস স্ট্যান্ড পরিদর্শন করেন। পরিদর্শনকালে সিএমপির ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে সন্তোষ প্রকাশ করেন এবং দূরপাল্লার বিভিন্ন যাত্রীদের সাথে কথা বলেন। উপস্থিত যাত্রী, বাস ড্রাইভার, শ্রমিক ও মালিকের উদ্দেশ্যে যাত্রী ব্যবস্থাপনায় যেকোন ধরনের অনিয়ম শক্তহাতে দমন করা হবে বলে প্রত্যয় ব্যক্ত করেন।
পরিদর্শনকালে পুলিশ কমিশনার মহোদয় আরো বলেন, অজ্ঞানপার্টি, মলমপার্টি, ছিনতাইকারীর কবলে যাত্রীরা যাতে না পরে সেজন্য পোশাকি পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ মোতায়েন আছে। মালিক ও চালকের উদ্দেশ্যে বলেন যাদের বৈধ ড্রাইভিং লাইন্সেস নেই তাদের গাড়ি না চালানো অনুরোধ করেন। তিনি বলেন, যে ড্রাইভারের বৈধ লাইন্সেস নাই সে গাড়ীতে আমিও নিরাপদ নয় আপনিও নিরাপদ নয়, তাই যে চালকের বৈধ ড্রাইভিং লাইন্সেস নাই তাকে আইন শৃঙ্খলা বাহিনীর কাছে হস্তান্তর করার আহ্বান জানান।
বিভিন্ন বাস স্ট্যান্ড পরিদর্শন শেষে উপস্থিত সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে তিনি বলেন, সাধারণ যাত্রীদের নিরাপত্তা প্রদান এবং নিরাপদে যাত্রা নিশ্চিত করা আমাদের পবিত্র দায়িত্ব। কোনভাবে দায়িত্বে অবহেলা বরদাস্ত করা হবে না।
এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আমেনা বেগম, বিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, অফিসার ইনচার্জসহ যাত্রী সাধারন ও পরিবহন মালিক, চালক হেলপারগণ উপস্থিত ছিলেন।