গোয়ালপাড়ায় ডাকাতির ঘটনায় ছয়জন গ্রেফতার

কর্ণফুলী থানার চরলক্ষ্ম্যা এলাকার গোয়ালপাড়ায় একটি বাড়িতে ডাকাতির ঘটনায় ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে তিনজন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। উদ্ধার করা হয়েছে ডাকাতি হওয়া স্বর্ণ।

ডাকাতির ঘটনায় গ্রেফতার ছয়জন হলেন-নুর মোহাম্মদ, আতাউল, তড়িৎ, গফুর, সেলিম ও পারভেজ। এদের মধ্যে তড়িৎ ডাকাতি হওয়া স্বর্ণের ব্যবসায়ী।

বুধবার (২৯ মে) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তড়িৎ। এর আগে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. খায়রুল আমীনের আদালতে গ্রেফতার নুর মোহাম্মদ ও আতাউল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (প্রসিকিউশন) কাজী শাহাব উদ্দিন আহমেদ বলেন, ডাকাতি মামলায় গ্রেফতার তড়িৎ বুধবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শফি উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে গ্রেফতার নুর মোহাম্মদ ও আতাউল স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তারা ডাকাতির ঘটনা স্বীকার করেছেন।

কর্ণফুলী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বলেন, গত ২৯ এপ্রিল কর্ণফুলী থানার চরলক্ষ্ম্যা এলাকার গোয়ালপাড়ায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। এ ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ মোট ছয় আসামিকে গ্রেফতার করে।