সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় ফুড ডেলিভারি করলেন এই নারী

সিঙ্গাপুরের একজন নারী তার গ্রাহকের কাছে খাবার পৌঁছে দিতে পাড়ি দিলেন অ্যান্টার্কটিকায়। তিনি সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকা পাড়ি দিতে ৪ টি মহাদেশ ও ৩০ হাজার কিলোমিটার পথ অতিক্রম করেছেন। মানসা গোপাল নামের ওই নারী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অ্যান্টার্কটিকায় খাবার পৌঁছে দেওয়ার তার যাত্রার একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে, তাকে তার হাতে খাবারের প্যাকেট নিয়ে ৩০,০০০ কিলোমিটার পথ ভ্রমণ করতে দেখা যায়। তিনি সিঙ্গাপুর থেকে যাত্রা শুরু করেন, তারপর হামবুর্গ, বুয়েনস এরেস এবং উশুয়ায়া পেরিয়ে তারপরে অ্যান্টার্কটিকা যান। ক্লিপটিতে দেখা গেছে মানসা গোপাল একাধিক তুষারময় ও কর্দমাক্ত পথ অতিক্রম করছেন এবং অবশেষে তিনি তার গ্রাহকের কাছে খাবার সরবরাহ করে গ্রাহকের মুখে হাসি ফুটিয়েছেন ।

পোস্টে, তিনি লিখেছেন, “আজ, আমি সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় বিশেষ খাবার ডেলিভারি করেছি! রোজ রোজ এভাবে ৪ টি মহাদেশ, ৩০ হাজার কিলোমিটার পথ পাড়ি দেয়া তো সম্ভব নয়। তবে আমি এটি করতে পেরে খুবই উত্তেজিত।” অন্য একটি পোস্টে, তিনি প্রকাশ করেছেন যে ২০২১ সালে তিনি তার অ্যান্টার্কটিক অভিযানের জন্য তহবিল সংগ্রহের চেষ্টা করছেন এবং তিনি এটিকে স্পনসর করার জন্য একটি ব্র্যান্ড পেতে চেয়েছিলেন। এক মাস আগে ফুড পান্ডা থেকে তিনি এই অর্ডার পেয়েছিলেন। ভিডিওটি একাধিক মন্তব্য সহ ৩৮,০০০ এরও বেশি ভিউ সংগ্রহ করেছে। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “অবিশ্বাস্য,” যদিও কিছু মানুষের মতে এটি আদপে পাগলামি।

তবে অনেকেই মানসাকে কুর্নিশ করে লিখেছেন -”আপনি একটি চমৎকার কাজ করেছেন এবং ইতিহাসে প্রথমবার সিঙ্গাপুর থেকে অ্যান্টার্কটিকায় এত দীর্ঘ পথ অতিক্রম করে কেউ ফুড ডেলিভারি করলেন। ”