ভীতি সৃষ্টির উদ্দেশ্যে সরকার সারাদেশব্যাপী নারকীয় হত্যাকান্ডে মেতে উঠেছে

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেকবক দলের সভাপতি এইচ এম রাশেদ বলেছেন, জনগণকে কাবু করতে, আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে যাতে কেউ কথা বলতে না পারে এবং নেতাকর্মীদের মাঝে ভীতি সৃষ্টির উদ্দেশ্যে সরকার সারাদেশব্যাপী নারকীয় হত্যাকান্ডে মেতে উঠেছে । সারাদেশব্যাপী চলমান বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে বাধা দেওয়া হচ্ছে। জনগণের অর্থনৈতিক ও রাজনৈতিক দাবীর আন্দোলনকে ধ্বংস করতে অবৈধ শাসকগোষ্ঠী হত্যা ও গুমের মতো কর্মসূচি বেছে নিয়েছে। বর্তমান শাসকদল অরাজকতা, হিংসা, হত্যা ও গুমের মতো ঘটনায় বাংলাদেশের পরিচিতিকে কলঙ্কিত করেছে। সারাদেশে জনগণ সরকারের বিরুদ্ধে জেগে উঠছে,তাই ভয় দেখিয়ে জনগণের মুক্তির আন্দোলনের পথ বাধাগ্রস্থ করা যাবে না। নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে তাদের এই সকল ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতা রুখে দিতে হবে।

তিনি আরোও বলেন, উন্নয়নের কথা বলে আওয়ামীলীগ বাংলাদেশকে দুর্নীতির স্বর্গরাজ্যে পরিণত করেছে। সরকারের দুর্নীতি ও দু:শাসনের কারণে জনজীবন বিষিয়ে উঠেছে। গ্যাস-বিদ্যুৎ-পানি সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন ঊর্ধ্বগতির ফলে দেশের মানুষের ভোগান্তি আজ চরমে। ক্রয়ক্ষমতার মানুষের নাগালের বাইরে চলে গেছে। মানুষ আজ বড় অসহায়। বাজার নিয়ন্ত্রণে সরকার সম্পূর্ণ ব্যর্থ।

তিনি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্চারামপুর উপজেলার বাজারে লিফলেট বিতরণকালে পুলিশের গুলিতে নিহত সোনাপুর ইউনিয়ন ছাত্রদলের সহ-সভাপতি নয়ন মিয়া হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি অবিলম্বে খুনীদের দ্রæত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানান।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সভাপতি এস এম জিলানীর সদ্য প্রয়াত শ্রদ্ধেয় পিতা মরহুম শেখ আবদুর রশিদ সাহেব এর রুহের মাগফিরাত কামনায় আজ ২২নভেম্বর (মঙ্গলবার) বাদে আসর নাসিমন ভবন দলীয় কার্যালয় মসজিদে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে আয়োজিত মিলাদ শরীফ ও দোয়া মাহফিলে তিনি একথা বলেন। মিলাদ ও দোয়া মাহফিলে মরহুম শেখ আব্দুর রশিদ এর রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
দোয়া ও মিলাদ মাহফিলে শরিক হোন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন বুলু, সহ-সভাপতি শহীদুল্লাহ বাহার, হারুন আল রশিদ, মামুনুর রহমান, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলী মর্তুজা খান,  যুগ্ম সাধারণ সম্পাদক জমির উদ্দিন নাহিদ, সিরাজুল ইসলাম ভূঁইয়া,আবু বক্কর রাজু, সহ-সাধারণ সম্পাদক আকতার হোসেন, সাজ্জাদ হোসেন, দিদার হোসেন, জাকির হোসেন,তাজুল ইসলাম নয়ন, মোহাম্মদ আলমগীর, সহ-সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম দিপু, ইকবাল হোসেন রুবেল, সাহিত্য বিষয়ক সম্পাদক লুৎফর রহমান জুয়েল, তথ্য ও গবেষণা সম্পাদক নুর আলম, সহ-দফতর সম্পাদক জাহিদুল ইসলাম,সহ-শ্রম বিষয়ক সম্পাদক বাকের হোসেন,বন্দর থানা আহবায়ক রিয়াজ উদ্দিন রাজু, বাকলিয়া থানা আহবায়ক দুলাল মিয়া, কোতোয়ালী থানা আহবায়ক এন মোহাম্মদ রিমন,ডবলমুরিং থানা সদস্য সচিব নোমান সিকদার সোহাগ, চান্দগাঁও থানা সদস্য সচিব মো. শহীদুজ্জামান, থানা যুগ্ম আহবায়ক আইনুল ইসলাম জুয়েল , জাহাঙ্গীর আলম, নবী হোসেন, মনছুর আলম, সাদ্দাম হোসেন, সাঈদ ইসলাম বাপ্পী, মো. রাশেদ,আব্দুল করিম, মো.পারভেজ আলম, মো. রাশেদ, মো. ইমন প্রমুখ।