সিংড়ায় সংঘর্ষে ২ জন নিহতের ঘটনায় মামলা, গ্রেপ্তার ৫

নাটোরের সিংড়ায় সুকাশ ইউনিয়নের বামিহালে গত রোববার রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ২ জন নিহতের ঘটনায় ২টি মামলা হয়েছে সিংড়া থানায়। এদিকে গত সোমবার রাতে ৫ জনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে পুলিশ। আটককৃতরা হলেন, আফসার আলীর পুত্র রবিউল (৩২), গহের আলীর পুত্র আলী হাসান ঠান্ডু (৩৫), মৃত মোহাম্মাদ আলীর পুত্র জুয়েল ওরফে জুলু (৩২), মৃত রইস উদ্দিনের পুত্র হাবিল (২৭) ও মৃত মহির উদ্দিনের পুত্র নাজিম উদ্দীন (৩২)। তাদের সকলের বাড়ি বামিহাল দোশোপাড়া গ্রামে।
এদিকে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন নিহতের ঘটনায় তার ছেলে আ. ওহাব বাদী হয়ে ২০ জনের নামে ও রুহুল আমিন নিহতের ঘটনায় তার ছেলে শাহিন বাদী হয়ে ৪২ জনকে আসামি করে থানায় মামলা করেছে। এদিকে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহত আফতাব ও রুহুলের মরদেহ জানাজা শেষে দাফন সম্পন্ন হয়েছে। দুটি নিহতের ঘটনায় এলাকা পুরুষশূন্য হয়ে পড়েছে। সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এর আগে গত রোববার রাতে বামিহাল বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফরিদুল ইসলাম গ্রুপের সঙ্গে পরাজিত ইউপি সদস্য ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফতাব গ্রুপের সংঘর্ষে আফতাব গ্রুপের প্রধান আফতাব ও ফরিদ গ্রুপের রুহুল নিহত হয়।