ফটিকছড়ি পৌরসভা পাইলট উচ্চ বিদ্যালয়ের উন্নয়নে অনুদান প্রদান

ইউনুস মিয়া, ফটিকছড়িঃ
ফটিকছড়ি পৌরসভা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পৌর মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেনের নিকট বিদ্যালয়ের জায়গা ক্রয় করার জন্য আজ(রবিবার) পৌরসভা কার্যালয়ে দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকার চেক প্রদান করেছেন, পৌর সভার ২নং ওয়ার্ডের ছবির মোহাম্মদ চৌধুরী বাড়ির মরহুম হাজ্বী আজিজুর রহমানের পরিবারের পক্ষ থেকে বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব একরামুল হক চৌধুরী ও মোঃ ওবায়দুল হক চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) প্রদীপ কুমার রায়,আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী, মোঃ আশরাফুল ইসলাম চৌধুরী জাসেদ, মুন্সি আলহাজ্ব সাহাব উদ্দিন বাবু, আব্দুর সাত্তার ও ইঞ্জিনিয়ার আবদুল্লাহ আল মামুন।
চেক প্রদানের পর একরাম ও ওবায়দুল বলেন, এই বিদ্যালয়টি বর্তমান সময়ে খুবই প্রয়োজন ছিল। শিক্ষার আলো থেকে কোন ছেলে- মেয়ে যেন বঞ্চিত না হয়; সে বিষয়টি চিন্তা করে এ বিদ্যালয়টি মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন প্রতিষ্ঠাতা করেছেন। তাঁরা আশা করেন, এলাকার সবাই এগিয়ে এসে এ বিদ্যালয়ের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। আগামীতে ও আমাদের পরিবারের পক্ষ থেকে আরো অনুদান প্রদান সহ সার্বিক সহযোগিতা করার আস্বাস দেন।