মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ঘুরতে বেরিয়ে মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে সড়কে ছিটকে পড়ে ট্রাকচাপায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর। শনিবার বিকাল সাড়ে ৪টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ছাগলনাইয়ার মুহুরীগঞ্জ ইকবাল সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফেনী সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আবুল কাসেমের ছেলে নুরউদ্দিন এবং তার স্ত্রী আকলিমা আক্তার। আকলিমার বাবার বাড়ি একই উপজেলার শর্শদি গ্রামে। তিনি আব্দুস সালামের মেয়ে।

মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মনিরুল ইসলাম ভুঁইয়া জানান, নুরউদ্দিন তার স্ত্রীসহ মোটরসাইকেলে বেড়াতে শনিবার সকালে মহামায়া লেকে গিয়েছিলেন। তারা বন্ধু-বান্ধবসহ তিন মোটরসাইকেল করে বেড়ানো শেষে বিকালে বাড়ি ফিরছিলেন।

মুহুরীগঞ্জ ইকবাল সিএনজি গ্যাসপাম্পের সামনে চলন্ত অবস্থায় আকলিমা আক্তারের গায়ের ওড়না মোটরসাইকেলের পেছনের চাকায় আটকে স্বামী-স্ত্রী দুজনই সড়কে ছিটকে পড়েন। এ সময় পেছন থেকে আসা দ্রুতগামী ট্রাক তাদের (স্বামী-স্ত্রী) চাপা দিলে ঘটনাস্থলেই দুজন মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায় এবং আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করে।

নিহতের ভাগিনা নজরুল ইসলাম জানান, তার মামা নুরউদ্দিন বছরখানেক আগে দক্ষিণ আফ্রিকা থেকে দেশে ফেরেন। তাদের সংসারে মুনতাহা (৫) ও মানহা (২) নামে দুটি কন্যাসন্তান রয়েছে।

ঘাতক ট্রাকসহ চালক জামান ও সহযোগী আল আমিনকে আটক করেছে পুলিশ। তাদের বাড়ি নারায়ণগঞ্জ জেলায়। এ ঘটনায় পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলে জানান ইন্সপেক্টর মনিরুল ইসলাম ভুঁইয়া।