সময়ের আগেই গ্যালাক্সি এস২১

বাংলাদেশে প্রবেশ করা প্রায় প্রতিটি (৯০%) মাইলেজ টেম্পারিং করা। ক্রেতাদের কাছে অকশন বিষয়ে তথ্য গোপর করা হয় আর যারা অকশন সনদ চান সেসব ক্রেতাদের প্রকৃত অকশন সানদ দেয়া হয় না।

০১৮৩৪২২৪২৯৭
অ্যাপলের আইফোন ১২কে টেক্কা দিতে সময়ের নির্ধারিত সময়ের আগেই গ্যালাক্সি এস২১ বাজারে আনতে পারে স্যামসাং। স্যাম মোবাইলের একটি লিক অনুযায়ী এই বছর শেষ হওয়ার আগেই বাজারে আসতে পারে স্যামসাং গ্যালাক্সি এস২১। ফোনটি দৃষ্টিনন্দন হবে বলেও জানা গেছে লিক থেকে।

আইফোন ১২ এর সবগুলো মডেলে ফাইভজি সংযুক্ত করে অ্যাপল ফাইভজি মোবাইল ফোনের মার্কেট দখল করার আগ্রাসী মনোভাব দেখিয়েছে। তাই স্যামসাং নির্ধারিত সময়ের আগেই গ্যালাক্সি এস২১ বাজারে আনতে পারে।

সাধারণত অ্যাপলের নতুন ফোন বাজারে আসার ৫-৬ মাস পরে স্যামসাংয়ের নতুন ফোন বাজারে আসে। এই সময়টিতে আইফোন বাধাহীনভাবে প্রিমিয়াম ফোনের বাজার দখল করে থাকে। তবে এবার সময়ের আগে স্যামসাং তাদের নতুন ফোনের ঘোষণা দিতে চায় যাতে ক্রেতারা অন্তত জানতে পারে সামনে স্যামসাংয়ের ফোনে কী কী থাকছে।

এছাড়া গ্যালাক্সি এস২০ ব্যবসায়ীকভাবে সফল হয়নি। প্রোডাকশান লাইনগুলো খালি থাকায় এস২১ এর প্রোডাকশনকে ফাস্ট ট্র্যাক করছে স্যামসাং।