আইন বহির্ভূত কোনো কিছু যাতে না হয়

সৌন্দর্যবর্ধন বা আধুনিকায়নের নামে কোনো জঞ্জাল দেখতে বা রাখতে চান না বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) প্রশাসক খোরশেদ আলম সুজন।

সোমবার (১২ অক্টোবর) চিটাগাং শপিং কমপ্লেক্স আধুনিকায়ন ও সৌন্দর্যবর্ধন প্রকল্পের যোজন-বিয়োজন-সমন্বয় ও সংশোধন বিষয়ে চসিক সম্মেলন কক্ষে শপিং কমপ্লেক্সের দোকান মালিক সমিতি ও ব্যবসায়ীদের মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

শপিং মলের তৃতীয় তলা ঝুঁকিমুক্ত রাখা এবং মলের পার্কিংয়ের জায়গা উন্মুক্ত রাখার জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দেন প্রশাসক। তিনি শপিং মলে আলো বাতাস চলাচলে যাতে বিঘ্ন না ঘটে সে ব্যাপারে সজাগ থাকার জন্য ব্যবসায়ীদের পরামর্শ দেন।

সিটি করপোরেশনের আইন বহির্ভূত কোনো কিছু যাতে না হয় সে ব্যাপারে নজরদারি করার জন্য প্রধান রাজস্ব কর্মকর্তাকে নির্দেশ দেন। তিনি ব্যবসায়ীদের উদ্দেশে বলেন, ইতিমধ্যে ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত কমিটির প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজাম্মেল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, এস্টেট অফিসার মো. কামরুল ইসলাম, ডেভেলপার মো. ইসমাইল, চিটাগাং শপিং কমপ্লেক্সের সহ-সভাপতি আজম খান, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, যুগ্ম সম্পাদক এসএম আবু নাছের চৌধুরী, আ ন ম সাইফুর রহমান সিদ্দিকী, মোস্তফা কামাল, মোমিনুল হক, মো. নজরুল আনসারী, মঈনুল ইসলাম, মোরশেদ উদ্দিন আহমদ, জিএম আজমল খান প্রমুখ।