বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেনের জন্মদিন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

আজ ২ জুন, শুক্রবার, বাদে জুমা দলীয় কার্যালয়  নাসিমন ভবন জামে মসজিদে নগর বিএনপি’র উদ্যোগে চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা.  শাহাদাত হোসেনের ৫৭তম জন্ম বার্ষিকী  উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে অংশগ্রহণ করেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস‌্য স‌চিব আবুল হা‌শেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আবু সুফিয়ান, চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এড. আবদুস সাত্তার,এস. এম সাইফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, আহবায়ক কমিটির সদস‌্য জয়নাল আবেদীন জিয়া, হারুন জামান, এস এম আবুল ফয়েজ, আনোয়ার হোসেন লিপু, গাজী মো. সিরজ উল্লাহ, মো. কামরুল ইসলাম, মহানগর যুবদলের সাধারন সম্পাদক মোহাম্মদ শাহেদ,থানা বিএনপির সভাপতি মন্জুর রহমান চৌধুরী, হাজী মো. সালাউদ্দীন, আবদুল্লাহ আল হারুন, মহানগর বিএনপি নেতা খোরশেদ আলম,আমিন মাহমুদ, ইব্রাহিম বাচ্চু,মোহাম্মদ শাহজাহান,হাসেম সওদাগর, একেএম পেয়ারু,আবদুল হালিম স্বপন, তাঁতীদলের আহবায়ক মনিরুজ্জামান টিটু, ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউদ্দিন আলী নুর, মন্জুর আলম মন্জু, মো. সেকান্দর, মো. বেলাল, এস এম ফরিদুল আলম,ওয়ার্ড সাধারণ সম্পাদক  এম এ হালিম বাবলু, হাজী এমরান উদ্দীন, সৈয়দ আবুল বশর, হাজী আবু ফয়েজ, আলী হায়দার, বিএনপি নেতা রিয়াদ খান, যুবদ‌লের সহ সভ‌াপ‌তি দিদারুল ফের‌দৌস, না‌ছির উ‌দ্দিন চৌধুরী না‌ছিম, যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা, স্বেচ্ছা‌সেবক দ‌লের সি. যুগ্ম সম্পাদক আ‌লি মর্তুজা খান, সাংগঠ‌নিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া প্রমূখ।
শুরুতে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দলীয়  কার্যালয় জামে মসজিদের খতিব কারী এহেসানুল হক, দোয়া ও মিলাদ মাহফিলে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা.শাহাদাত হোসেনের দীর্ঘায়ু ও  অসুস্থতা কামনা করে পরিবারের সদস্যদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।