বিদ্যুৎ নেই, পানি নেই, গ্যাস নেই, তাই এই স্বৈরাচার সরকারেরও আর দরকার নেই

কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী বলেছেন,বিদ্যুৎ নেই, পানি নেই, গ্যাস নেই, তাই এই স্বৈরাচার সরকারেরও আর দরকার নেই। এটাই আজ জনগণের কথা। দেশে দ্রব্যমূল্য বৃদ্ধির পাশাপশি বিদ্যুতের সীমাহীন লোডশেডিং শুরু হয়েছে।মানুষের পেটে খাবার নেই। নিত্যপণ্যের অস্বাভাবিক দাম। মানুষের জীবনযাত্রার ব্যয় বাড়িয়ে সরকার একদিকে জনগণের উপর শোষণ করছে, অন্যদিকে দূর্নীতি করে জনগণের সম্পদ লুটপাট করে বিদেশে পাচার করছে। তাই জনগণই এই লুটেরা সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার তারেক রহমানের পক্ষ থেকে কারাবন্দী  নেতাদের পরিবারের জন্য উপহার সামগ্রী পৌছে দেন চট্টগ্রাম মহানগর যুবদলের নেতৃবৃন্দ। এ সময় নেতৃবৃন্দ কারাবন্দী নেতাদের পরিবারের সাথে কুশল বিনিময় করেন ও ভবিষ্যৎ এ যে কোন পরিস্থিতিতে পাশে থাকার আশ্বাস প্রদান।

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন বলেন, ক্ষমতা হারানোর ভয়ে আদালতকে ব্যবহার করে সরকার নেতা কর্মীদের মামলা দিয়ে জেলে দিচ্ছে। মামলা-হামলা জেলে দিয়ে আন্দোলন বন্ধ করা যাবেনা। বিএনপির নেতাকর্মীরা ভীরু -কাপুরুষ নয়। জনগণের অধিকার প্রতিষ্ঠাই সর্বস্তরের নেতাকর্মী রাজপথে বুকের তাজা রক্ত দিতে প্রস্তুত। আমরা যদি রাজপথের আন্দোলনকে বেগবান করে আরও শানিত করতে পারি এই দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা হবে, শেখ হাসিনার পতনও নিশ্চিত। ভয়কে জয় করে এই জালিম সরকারের বিরুদ্ধে চুড়ান্ত লড়াইয়ে যুবদল -স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরাই জয়ী হবে।

এ সময় উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি চট্টগ্রাম ও মহানগর যুবদলের সভাপতি মোশাররফ মোশাররফ হোসেন দীপ্তি , নগর যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন, সহ সভাপতি এম এ রাজ্জাক, কোতোয়ালী থানা যুবদলের আহবায়ক মোঃ নুর হোসেন নুরু, নগর যুবদলের দপ্তর সম্পাদক মুহাম্মাদ সাগির, সহ সম্পাদক মোঃ আরিফ হোসেন, নগর যুবদলের সদস্য আব্দুল্লাহ আল মামুন, আব্দুল করিম, আরশাদ হোসেন আরশু, থানা যুবদলের সদস্য সচিব মোঃ হাসান, শওকত খাঁন রাজু, মোঃ রাশেদ, সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ নুর খাঁন, মোঃ সাইফুল আলম রুবেল, শফিকুর রহমান, ওয়ার্ড যুবদলের আহবায়ক মোঃ সাইফুল আলম, রাসেল খাঁন, সহ মহানগর, থানা ও ওয়ার্ড যুবদলের নেতৃবৃন্দ।