ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে চসিকের উদ্যোগে বর্নাট্য আনন্দ উৎসবের আয়োজন

বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অনন্য কৃতিত্ব এবং বাংলাদেশের কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতুর শুভ উদ্বোধন উদযাপন উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ২৫ জুন শনিবার সকাল ৯টায় নগরীর কাজির দেউরিস্থ ইন্টান্যাশনাল কনভেনশন সেন্টারে বর্নাট্য আনন্দ উৎসব পালনের কর্মসূর্চী গ্রহণ করেছে। এই কর্মসূর্চী বাস্তবায়নের লক্ষ্যে আজ সকালে বাটালিহিলস্থ অস্থায়ী নগর ভবনের সম্মেলন কক্ষে সিটি মেয়র মো. রেজাউল করিম চৌধুরী সভাপতিত কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলগণের সমন্বয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভাপতি বক্তব্যে মেয়র বলেন, আমাদের নিজেদের অর্থয়ানে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে উন্নয়ন প্রকল্পের বিদেশীদের উপর নির্ভশীলতার “অচলায়তন” ভাঙতে পেরেছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজেদের টাকায় পদ্মা সেতু নির্মাণ করতে পারায় বাংলাদেশ আজ সারাবিশ্বে সম্মাণিত। তিনি আরো বলেন, এদেশের মানুষয়ের একটা ধারনা ছিল আমরা অন্যের অর্থায়ন ছাড়া কিছুই করতে পারবনা। এই দৈন্যতা খুচিয়ে আমরা এখন গৌরবের অংশিদার। তিনি পদ্মা সেতু উদ্বোধন উযাপন অনুষ্ঠান সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন। উদ্বোধন উদযাপন অনুষ্ঠানে মধ্যে রয়েছে সকাল ৮টা থেকে সকাল ৯টা পর্যন্ত কোরনখানি, ৯.০১মিনিট হতে সংস্কৃতিক অনুষ্ঠান, ১০টায় প্রধানমন্ত্রী কর্তৃক সপ্নের পদ্মাসেতু শুভ উদ্বোধন কার্যক্রম সরাসরি সম্প্রচার, ১১-১৫ মি: আমন্ত্রিত অতিথিদের অনুভূতি প্রকাশসহ সংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
এসময় উপস্থিত ছিলেন-সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শহীদুল আলম, প্যানেল মেয়র আবদু সবুর লিটন, মোহাম্মদ গিয়াস উদ্দিন, আফরোজা কালাম, ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলরগণ।