রাইখালীর দূর্গম সীতাপাহাড়ে সসস্ত্র সন্ত্রাসীদের হামলায় দু’জন আহত

কাপ্তাই প্রতিনিধি::
কাপ্তাই উপজেলাধীন রাইখালী ইউনিয়নের দূর্গম সীতাপাহাড় মারমা পাড়ায় সসস্ত্র সন্ত্রাসীদের হামলায় স্থানীয় দোকানদার থোয়াই চাই মারমা (৫৩) এবং তার সহধর্মিণী চিংঞো মারমা (৪০) গুরুতর আহত হয়েছে। বৃহস্পতিবার
(১২ মে) সন্ধ্যা প্রায় সাড়ে ৭ টায় এঘটনা ঘটে বলে জানান, আহত দম্পতির ছেলে সুইহ্লা চিং মারমা। তিনি জানান, ওইদিন (বৃহস্পতিবার) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে ৬ জনের একটি সশস্ত্র সন্ত্রাসী দল অস্ত্র ও লাঠি নিয়ে এসে আমাদের দোকানে বাবা এবং মা’য়ের উপর আক্রমণ চালায়। তারা লাঠি দিয়ে বাবা,মা’কে বেদম প্রহার করে চলে যায়। সন্ত্রাসীরা সকলে সবুজ পোশাক পরিহিত ছিল বলে জানায় তিনি।
পরে তার পরিবারের সদস্যরা আহত দুই জনকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রাজীব শর্মা জানান, গুরুতর আহত থোয়াই চাই মারমার বুকের পাজরের হাড় ভেঙ্গে যায় এবং বাম হাতে ক্ষত রয়েছে। এছাড়া তার সহধর্মিণীর কোমরে মারাত্বক আঘাত রয়েছে।
রাইখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সেলিম জানান, আমাকে ঘটনাটি তার পরিবারের সদস্যরা জানিয়েছে। তবে কারা এদের মেরেছে সেবিষয়ে অবগত নই।
চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনা শুনার পর চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে ওসি জানান।
May be an image of 1 person, sitting and hospital
0
People reached
0
Engagements
Distribution score
Boost post
Like

Comment
Share