সীমাহীন লুট পাটে দেশে নিত্য প্রয়োজনীয় জিনিষের মূল্য বেড়েছে-ওয়াদুদ ভূইঁয়া

বিএনপির কেন্দ্রীয় নেতা খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া  বলেছেন,আওয়মীলীগ নেতাকর্মিদের সীমাহীন লুট পাটে দেশে নিত্য প্রয়োজনীয় জিনিষের মূল্য বেড়েছে।নিত্যপণ্য আজ সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। মানুষ আজ নিদারুন দুঃখ কষ্টে দিন কাটচ্ছে। এই সরকার মানুষের কথা ভাবেনা। ভাবলে আজ দেশের এই অবস্থা হোত না। তারা শুধু ভাবে নিজেদের লোকজনের কথা। বাজার আজ লুটেরা আর দুর্নীতি বাজদের দখলে চলে গেছে। কারণ এই সরকার মানুষের ভোটে নির্বাচিত নয়। আমাদের মৌলিক অধিকার, ভাতের অধিকার, ভোটের অধিকার আওয়ামী মাফিয়া সরকার হরণ করেছে। মানুষের গণতান্ত্রিক অধিকার, কথা বলার অধিকার সর্বোপরি ভোটাধিকার ফিরিয়ে আনতে আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে গণজোয়ার সৃষ্টি ছাড়া কোন বিকল্প নেই।

ক্ষমতাসীন আওয়ামী লীগের দুর্নীতির ফিরিস্তি তুলে ধরে তিনি বলেন, আজকে আওয়ামী লীগ বাংলাদেশকে এমন এক অবস্থানে নিয়ে গেছে যে মানুষ আর বাঁচার উপায় খুঁজে পাচ্ছে না। বেঁচে থাকার জন্য যে ন্যূনতম খাবার প্রয়োজন সেটাও কিনতে পারছে না। তার নিরাপত্তাও নেই। আওয়ামী লীগ সরকার যতবার ক্ষমতায় এসেছে তারা মানুষের স্বপ্নকে ভেঙে চুরমার করে দিয়েছে। দেশে আবারও দুর্ভিক্ষের পদধ্বনি শুনা যাচ্ছে। দেশকে এ অবস্থা থেকে উত্তরণের পথ হচ্ছে আন্দোলন-আন্দোলন আর আন্দোলন। আন্দোলনের মাধ্যমেই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি এবং জননেতা তারেক রহমান কে দেশে ফিরিয়ে এনে একটি অবাধ সুষ্ঠু সুন্দর নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

তিনি আজ সোমবার সকালে খাগড়াছড়িস্থ দলীয় কার্যালয়ে খাগড়াছড়ি জেলা কৃষকদলের উদ্যোগে নিত্যপণ্যের দামের উর্ধ্বগতি সর্বগ্রাসী দূর্নীতির প্রতিবাদে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলছেন।
খাগড়াছড়িস্থ জেলা কৃষক দলের সভাপতি পারদর্শী বড়ুয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক নীলপদ চাকমার পরিচালনায় সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকদলের যুগ্মসম্পাদক ব্যারিষ্টার ওবাাইদুর রহমান টিপু, বিশেষ অতিথি ছিলেন কৃষক দল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট রবিউল হোসেন পলাশ কেন্দ্রীয সহ-সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সৈয়দ সাইফুদ্দিন ,বদিউল আলম বদরুল।
বক্তব্য রাখেন আবদুল মন্নান জাহাঙ্গীর,জহিরুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।