চালকের ভুলে রাঙামাটিতে উল্টে গেল হানিফের বাস, আহত ৫

ঢাকা থেকে রাঙামাটি আসা হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। রোববার (২৩ জানুয়ারি) বিকাল সাড়ে তিনটার দিকে কাউখালী উপজেলার ঘাগড়ায় ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনায় বাসের হেলপারসহ (সহকারী) ৫ জন আহত হয়েছেন।

আহতরা হলেন- শাহাদাত হোসেন (৪০), শিউলি আক্তার (৪০), ইন্দ্রা দেওয়ান, অতুলনীয় চাকমা (১৯) ও বাস হেলপার ওমর ফারুক (২৬)। এরমধ্যে হেলপারের বাম পা ভেঙে গেছে। তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি মুন্সিগঞ্জ জেলায়।

বাস হেলপার (সহকারী) ওমর ফারুক জানান, ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের বাসটি রাঙামাটির ঘাগড়ায় দুর্ঘটনায় পতিত হয়। বাসের গতিসীমা তেমন বেশি ছিলো না। কিন্তু বাসটি ডান দিকে নেওয়ার জন্য আমি বারবার সিগন্যাল দিলেও ড্রাইভার (চালক) সিগন্যাল শুনেননি। যার কারণে রাস্তার পাশের পাহাড়ে ধাক্কা খেয়ে বাসটি মুহূর্তে উল্টে যায়। এখানে ড্রাইভারের ভুলের কারণে অনেকেই আহত হলেন।

রাঙামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জানিয়েছেন, সড়ক দুর্ঘটনার ঘটনায় পাঁচজনকে চিকিৎসা দেওয়া হয়েছে। এর মধ্যে একজনের পা ভেঙে গেছে। অন্যদের কপালে ও শরীরের বিভিন্ন জায়গায় কেটে গেছে। মোটামুটি সকলেই শঙ্কামুক্ত আছেন।