পশ্চিম বাকলিয়াকে সিসি টিভির আওতায় আনা হবে

১৭ নং প.বাকলিয়া ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে ডিউক
১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে বাংলাদেশ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাবেক কাউন্সিলর একেএম আরিফুল ইসলাম ডিউক বলেছেন, পশ্চিম বাকলিয়া ওয়ার্ড সন্ত্রান, চাঁদাবাজ, ছিনতাই ও মাদকমুক্ত করার জন্য পুরো ওয়ার্ডকে সিসি টিভির আওতায় আনা হবে। অত্যাধুনিক সিসি টিভি দ্বারা পুরো ওয়ার্ড সাজানো হবে। কোন সন্ত্রাস, মাদক ও ছিনতাইকারীর স্থান বাকলিয়ায় হবে না। উন্নয়নের ধারা অভ্যাহত রাখার জন্য মেয়র পদে ডা. শাহাদাত হোসেনকে ধানের শীষ প্রতীক ও কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীকে ভোট প্রার্থনা করেন।

আজ বুধবার (১৮ জানুয়ারি) ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের বিভিন্ন স্থানে চসিক নির্বাচনে বিএনপির মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন ও কাউন্সিলর পদে মিষ্টি কুমড়া প্রতীকের সমর্থন গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এসময় ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাজ্বী মো. এমরান উদ্দীন, হাজ্বী মো. ইউসুফ, মো. টিটু, জাহাঙ্গীর, মোকতার মেম্বার, মো. সেকান্দর, যুবদল নেতা ইসমাঈল বাবুল, আইয়ুব খান, হাছি মিয়া, মো. ইকবাল, গিয়াস উদ্দীন, মো. আরিফ হাবিব, খোরশেদ আলম, টিটু, মো. আজম, জমির, আরিফ, মিজান, আবদুল কাদের, এম মাহির উপস্থিত ছিলেন।