খেলতে বের হয়ে লাশ হল শিশু মুক্তামনি

রাউজান প্রতিনিধি :
চট্টগ্রামের রাউজানে খেলতে বের হয়ে চাঁদের গাড়ির ধাক্কায় মুক্তামনি (০৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের শহীদ জাফর সড়কে এই ঘটনা ঘটে। নিহত মুক্তামনি হলদিয়া ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের দিনমজুর মো. আজিজের মেয়ে ও জানিপাথর নুরানী তালীমুল মাদরসার প্রথম শ্রেণীতে সদ্য ভর্তিকৃত ছাত্রী। স্থানীয় ইউপি সদস্য ও হলদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহাজান বলেন, শিশুটি রাস্তার পাশে খেলার সময় একটি চাঁদেরগাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। গাড়িটি স্থানীয়রা আটক করেছ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাউজান থানার উপ-পরিদর্শক (এসাই) আবু
রাউজানে ইটবাহী জীপ গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৭ বছর বয়সী এক কন্যা শিশুর

রাউজানে ইটবাহী চাঁদের গাড়ি (জীপ )এর ধাক্কায় প্রাণ গেল ৭ বছর বয়সী এক কন্যা শিশুর। তার নাম সানজিদা আক্তার মুক্তা মনি। সেই রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জানিপাথর গ্রামের সিদ্দিকী আহম্মেদের বাড়ীর দিনমজুর মো. আজিজের মেয়ে ও জানিপাথর নুরানী তালীমুল মাদরসার প্রথম শ্রেণীতে সদ্য ভর্তিকৃত ছাত্রী।

বুধবার ( ২০ জানুয়ারি) সকাল ১০টায় চট্টগ্রাম (দ-১০৭৮) নাম্বারের চাঁদের গাড়িটি দুই হাজার ইট নিয়ে জানিপাথর সাইক্কা টিলায় আসে অপ্রাপ্ত চালক তৌহিদুল ইসলাম। ইট অনলোড করার পর গাড়িটি ঘোরানোর সময় শিশু সানজিদা আক্তারকে ধাক্কা দিলে গাড়ি চাকার নিচে পড়ে তার মাথা মগজ বের হয়ে ঘটনাস্থলে মারা যায় মুক্তা মনি। দুর্ঘটনাটি ঘটে শহীদ জাফর সড়কের পাশে একটি গ্রামীণ সড়কে।

দুর্ঘটনার খবর পেয়ে রাউজান থানা এসআই আবু বককর ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় ইউপি সদস্য ও হলদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহাজাহান বলেন, শিশুটি রাস্তার পাশে খেলার সময় ধাক্কা দিলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অদক্ষ চালকদের যাতে কোনো মালিক গাড়ি না দেয়, এবং তাদের বিরুদ্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তিনি। জব্দকৃত গাড়িটি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল­াহ আল হারুন জানায়, নিহত শিশুটির পরিবার মামলা না করায় স্থানীয় চেয়ারম্যান, ইউপি সদস্য উপস্থিতিতে লাশটি ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশু মুক্তা মনির অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।