একটি অশুভ শক্তি দেশকে অস্থিতিশীল করে তুলতে চায়

করোনা পরিস্থিতিতে দেশব্যাপী যে স্থবির অবস্থা বিরাজ করছে তার সুযোগে একটি অশুভ শক্তি দেশকে রাজনৈতিকভাবে অস্থিতিশীল করে তুলতে চায়। তারা বঙ্গবন্ধুকে টার্গেট করেছে।
তথ্যপ্রযুক্তি, বিজ্ঞানের এ অগ্রযাত্রায় তারা বাঙালির কৃষ্টি-সংস্কৃতি-প্রগতিশীল চেতনা ধ্বংস করতে চায়।

যারা মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছে, যারা বঙ্গবন্ধুর খুনিদের সমর্থন দিয়েছিল তাঁরাই এখন বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্ধে ফতোয়া দিচ্ছে। মৌলবাদের বিষদাঁত ভেঙে দিতে হবে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে মৌলবাদের মূলোৎপাটন করতে হবে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) মুক্তিয়ুদ্ধের বিজয়মেলা পরিষদের আয়োজনে সংক্ষিপ্ত পরিসরে এবারের কর্মসূচির উদ্বোধনী দিনে বিজয় শিখা প্রজ্বালন এবং জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের কো-চেয়ারম্যান নগর আওয়ামী লীগ সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী সভাপতিত্বে মেলা পরিষদের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট ইফতেখার সাইমুল চৌধুরীর পরিচালনায় এ সময় বক্তব্য দেন কো-চেয়ারম্যান হাসিনা মহিউদ্দিন, মহাসচিব মোহাম্মদ ইউনূছ, পাল্টু লাল সাহা, জাহাঙ্গীর আলম চৌধুরী সিএনসি, আনোয়ারুল আজিম, সৈয়দ মাহমুদুল হক, চন্দন ধর, মশিউর রহমান, যুবলীগের ফরিদ মাহমুদ, ন্যাপের মিতুল দাশ গুপ্ত, জাতীয় পার্টির নেতা মো. আজাদ দোভাষ, এসএএম জাকরিয়া, বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, আবুল হোসেন আবু, নাজিম উদ্দীন, দেবাশীষ নাথ, আরশেদুল আলম বাচ্চু, দেলোয়ার হোসেন, আবু সাঈদ, ইমরান আহমেদ ইমু, নুরুল আজিম রনি, জাকারিয়া দস্তগীর, রোমেল বড়ুয়া রাহুল, মিজানুর রহমান মিজান, নাজমুল হাসান রুমি, জয় শংকর, সৌনিয়া ইদ্রিস, ফারজানা আক্তার মিশু, আশরাফুল পাভেল, সাব্বির সাকি, সৈকত বর্মন, তৌহিদুল আলম বাবু প্রমুখ।

আলোচনা শেষে সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছোট ছেলে বোরহানুল হক চৌধুরীর হাত দিয়ে মশাল জ্বালিয়ে মুক্তিযোদ্ধার সন্তানদের দিয়ে শিখা প্রজ্বালন করা হয়। এরপর জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়।