শিশুকে বাচাতে গিয়ে সৌদিয়া বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাত্রী নিহত

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়া উপজেলার পাগলিরবিল এলাকায় সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে আফরোজা হাসনাইন (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

বুধবার (৯ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাগলিরবিল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আফরোজা হাসনাইন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারকাইন ইউনিয়নের সেলাইভরা এলাকার হাসনাইন জলিল চৌধুরী স্ত্রী।

আহতরা হলেন- নিহত আফরোজা হাসনাইনের ছেলে আজমাইল জলিল (১৭), মেয়ে মাশরুবা (১৩), লোহাগাড়া উপজেলার মৃত আব্দুল হাফেজের ছেলে আবুল হোসেন (৫০)। আহত বাকি চারজনের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, চকরিয়া উপজেলার পাগলিরবিল এলাকায় একটি বাচ্চা দৌড়ে মহাসড়ক পার হচ্ছিল। এসময় কক্সবাজারমুখী সৌদিয়া পরিবহনের একটি বাস ছেলেটিকে বাচাঁতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে এক নারী নিহত হন।

সড়ক দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে পাঠায়। এসময় আফরোজা হাসনাইনকে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) নওফেল বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় জনতার সহায়তায় হতাহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়িটিও উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।