‘হজরত আব্দুল্লাহ (রা.) জামে মসজিদ’উদ্বোধন

মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনা ও চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে সীতাকুণ্ডের কদমরসুল এইচএম শিপব্রেকিং সংলগ্ন ‘হজরত আব্দুল্লাহ (রা.) জামে মসজিদ’উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে খতমে কোরআন, খতমে বোখারি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন সাবেক মেয়র এম মনজুর আলম। তিনি বলেন, ‘মহান রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানিতে আলহাজ মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন আল্লাহর সন্তুষ্টি ও মানবকল্যাণে কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় ফাউন্ডেশনের ৬৮তম প্রতিষ্ঠান হিসেবে যুক্ত হলো হজরত আব্দুল্লাহ (রা.) জামে মসজিদ। মহান সৃষ্টিকর্তার নৈকট্য অর্জন ও মানবসেবার জন্যই এ ফাউন্ডেশনের পথচলা।

উপস্থিত ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার প্রধান মুফতি মাওলানা আবদুল ওয়াজেদ, হজরত খাজা কালু শাহ সুন্নিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল কালাম আমিরি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাওলানা মোরশেদুল আলম, সাউদার্ন বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক মাওলানা জালাল উদ্দিন আজহারী, আমানত শাহ দরগাহ (র.) জামে মসজিদের খতিব মাওলানা আবুল হাসেম, জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার আরবি প্রভাষক সৈয়দ মাওলানা মোহাম্মদ ইউনুছ রজবী, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ সারওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, তাহের মনজুর কলেজের সাবেক অধ্যক্ষ বাদশা আলম, সমাজসেবক নেছার আহাম্মদ, মোহাম্মদ মররম আলী, হাজি মোহাম্মদ আবুল কালাম প্রমুখ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার প্রধান মুফতি মাওলানা আবদুল ওয়াজেদ।