রহমত উল্যাহ’র সহধর্মিনণীর মৃত্যুতে নির্মূল কমিটি নেতৃবৃন্দের শোক

বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক শ্রমবিষয়ক সম্পাদক, জাতীয় শ্রমিকলীগ ও রেলওয়ে শ্রমিকলীগের সাবেক সভাপিত মরহুম জননেতা রহমত উল্যাহ চৌধুরীর সহধর্মিণী চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সাবেক নেত্রী বেগম মরিয়ম রহমত উল্যাহ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় ও চট্টগ্রাম জেলা নেতৃবৃন্দ।
জেলা নির্মূল কমিটির প্রথম যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিব উল্যাহ চৌধুরী ভাস্কর ও মহিলা বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় শ্রমিকলীগ নেত্রী রুবা আহসানের মমতাময়ী মায়ের মৃত্যুতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি লেখক-সাংবাদিক ও চলচ্চিত্র নির্মাতা শাহরিয়ার কবির, সাধারণ সম্পাদক কাজী মুকুল, প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় সমন্বয়ক লেখক-সাংবাদিক শওকত বাঙালি এবং চট্টগ্রাম জেলা সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদার, সাধারণ সম্পাদক রেখা আলম চৌধুরী, কার্যকরী সাধারণ সম্পাদক অলিদ চৌধুরী ২ ডিসেম্বর সংবাদপত্রে প্রদত্ত এক বিবৃতিতে মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এদিকে, জেলার কার্যকরী সাধারণ সম্পাদক অলিদ চৌধুরীর নেতৃত্বে চট্টগ্রাম জেলার পক্ষ থেকে মরহুমার কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের চট্টগ্রাম জেলা সহ-সভাপতি মুহাম্মদ নাজিম উদ্দিন চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. সাহাব উদ্দিন, কার্যকরী সদস্য আখতার হোসেন, মো. জামশেদুল ইসলাম চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।