বরকত উল্লাহ বুলু ও মোঃ শাহজাহানের রোগমুক্তি কামনায় নগর বিএনপির দোয়া মাহফিল

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও মোহাম্মদ শাহজাহানসহ অসুস্থ নেতাকর্মীদের সুস্থ্যতা কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে শুক্রবার (২৭ নভেম্বর) বাদে জুমা নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে অসুস্থ বিএনপির নেতাদের সুস্থতা কামনার পাশাপাশি শহীদ জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত কামনা এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন জামে মসজিদের খতিব মাওলানা এহসানুল হক।

দোয়া মাহফিলে অংশ নেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক সম্পাদক আবুল হাশেম বক্কর, সিঃ সহ সভাপতি আবু সুফিয়ান, সহ সভাপতি আলহাজ্ব এম এ আজিজ, হারুন জামান, ইকবাল চৌধুরী, সিঃ যুগ্ম সম্পাদক এস এম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক কাজী বেলাল উদ্দীন, জাহাঙ্গীর আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মনজুর আলম চৌধুরী মঞ্জু, মোঃ কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক খোরশেদ আলম, হকার্স সম্পাদক আব্দুল বাতেন, সহ-সম্পাদকবৃন্দ একেএম পেয়ারু, আব্দুল হালিম স্বপন, রফিকুল ইসলাম, মোঃ ইদ্রিস আলী, খোরশেদ আলম কুতুবী, আবু মুছা, সদস্য ইউছুপ সিকদার, নগর মৎস্যজীবী দলের আহ্বায়ক নুরুল হক, নগর তাঁতী দলের আহ্বায়ক মনিরুজ্জামান টিটু, সদস্য সচিব মনিরুজ্জামান মুরাদ, ওয়ার্ড বিএনপির সভাপতি আকতার খান, এসএম মফিজ উল্লাহ, আলাউদ্দিন আলী নূর, ইলিয়াছ চৌধূরী, মোহাম্মদ মহসিন, আজম উদ্দিন, সাধারণ সম্পাদক হাসান উচমান চৌধুরী, হাজী মোহাম্মদ জাহেদ, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মোহাম্মদ মুছা, জসিম উদ্দিন চৌধুরী, জিয়াউর রহমান জিয়া, গোলজার হোসেন, আবু মহসিন চৌধুরী, দিদারুল আলম, আবদুল হাকিম, আনোয়ার হোসেন প্রমুখ।