শফিকুল ইসলামের মৃত্যুতে মাহতাব ও নাছিরের শোক

বাকলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী এবং সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সোমবার (১৬ নভেম্বর) গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় তারা বলেন, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম সংগঠনের জন্য একজন নিবেদিত প্রাণ রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন।
সাংগঠনিক কার্যক্রম ও সমাজসেবায় তিনি আমৃত্যু সক্রিয় ছিলেন।

শফিকুল ইসলামের মৃত্যু দলের জন্য অপূরণীয় ক্ষতি উল্লেখ করে নগর আওয়ামী লীগের এই দুই শীর্ষ নেতা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

নগর মহিলা আওয়ামী লীগের শোক

এদিকে পৃথক শোক বার্তায় শফিকুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।

এক শোক বার্তায় তিনি বলেন, আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম দলের কাজে, সমাজসেবায় সব সময় কাজ করে গেছেন। তিনি দলের কাছে, এলাকার মানুষের কাছে আস্থাভাজন ছিলেন।

প্রসঙ্গত, রোববার (১৫ নভেম্বর) দিনগত রাত আড়াইটার দিকে বাকলিয়া থানা আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম নগরের একটি বেসরকারি হাসপাতালে বার্ধক্যজনিত রোগে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি….রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদ জোহর প্যারেড ময়দানে শফিকুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।