ক্রীড়া যুবসমাজকে মাদক ও অপরাধ থেকে দূরে রাখছে: মিতা

ক্রীড়াঙ্গন যুব সমাজকে মাদক ও অপরাধ থেকে বিরত রাখে। খেলাধুলা একদিকে যেমন শরীর গঠনে সহায়তা করে অন্যদিকে ইতিবাচক মানসিকতার বিকাশ ঘটায়। বাদশা মিয়া সুকানি ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে খেলাধুলার মাধ্যমে যুবকদের বিকাশে ভূমিকা রাখছে।
 সোমবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাদশা মিয়া সুকানি ফাউন্ডেশন আয়োজিত বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সাংসদ মাহফুজুর রহমান মিতা।
১৬ নভেম্বর সোমবার সন্দ্বীপ পাবলিক হাই স্কুল মাঠে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মগধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন।
আনোয়ার হোসেন বলেন, দীর্ঘ ১২ বছর ধরে বাদশা মিয়া সুকানি ফাউন্ডেশনের উদ্যোগে সন্দ্বীপে বিভিন্ন এলাকায় খেলাধুলায় পৃষ্ঠপোষকতা করা হচ্ছে। আগামী দিনেও শিশু ও যুবকদের শারিরিক ও মানসিক বিকাশের লক্ষ্যে এই উদ্যোগ অব্যহত থাকবে।
স্থানীয় ইয়নিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান বিএ, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদর্শী সৌম্বদি চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন, সন্দ্বীপ থানার পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) বশির আহাম্মদ খান, আবাহনী ক্লাব সভাপতি সাহেদ সারোয়ার শামীম প্রমুখ।