হাটহাজারী প্রেসক্লাব’র পক্ষ থেকে বিদায়ী ওসি মাসুদ আলমকে সম্মাননা প্রদান

হাটহাজারী প্রতিনিধি
হাটহাজারী মডেল থানার বিদায়ী ওসি মাসুদ আলমকে প্রেসক্লাব’র পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে।

বুধবার ১১(নভেম্বর) পৌর সদর উপজেলা পরিষদ মার্কেট এর দ্বিতীয় তলাস্থ হাটহাজারী প্রেস ক্লাব এর নিজস্ব কার্যালয়ে এ সম্মাননা প্রদান করা হয়।

এ উপলক্ষে অনুষ্টিত সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপত্বি করেন হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি দৈনিক আজাদী ও দেশ দেশান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি সাংবাদিক কেশব কুমার বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন পাক্ষিক উত্তর চট্টলা সম্পাদক দিারুল আলম দুলাল,প্রেস ক্লাব সহ-সভাপতি মোহাম্মদ হোসেন(আমাদের নতুন সময়),সাধারণ সম্পাদক মনসুর আলী(প্রথম আলো),সাংগঠনিক সম্পাদক আসলাম পারভেজ (দৈনিক ইনকিলাব),দপ্তর সম্পাদক আবু তালেব(যুগান্তর ও পূর্বদেশ),নির্বাহী সদস্য খোরশেদ আলম শিমুল(পূর্বকোণ ও মানবকন্ঠ) ও সদস্য আজিজুল হক স্বপন(আমাদের সময়)।

আলোচনায় বক্তারা ওসি মাসুদ আলম খুব কম সময়ে এই থানায় অবস্থান কালে সেসব সেবামূলক কাজ করে গেছেন তার প্রশংসা করেন। তারা বলেন, ওসি মাসুদ তার কাজের মধ্য দিয়ে পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের ধারনা বদলে দিয়েছেন।

আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি তিনি শিক্ষার্থীদের মাঝে সচেতনতা বৃ্দ্ধি, সামাজিক অবক্ষয় রোধ, যৌতুক ও বাল্য বিয়ে রোধ, মাধক বিরোধী জনমত সৃষ্টিমূলক কাজে ছিলো সম্পৃক্ত ছিলেন।

হাটহাজারীর সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ওসি মাসুদ বলেন, মানবসেবার উন্মুক্ত প্লাটফর্ম পুলিশের চাকরি। সেবার মনোভাব নিয়ে নিজেকে জনসম্পৃক্ত রেখেই আমাদের কাজ করতে হয়। কর্মস্থল পরিবর্তন হলেও হাটহাজারীর সংবাদকর্মী ও মানুষের প্রতি ভালোবাসা আমার হৃদয়ে থাকবে। পরে হাটহাজারী প্রেস ক্লাব এর সদস্যরা বিদায়ী ওসি মাসুদ আলমের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।